ক’রোনা পরীক্ষায় প্র’তারণার মা’মলায় বহুল আলোচিত বেস’রকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদকে গ্রে’প্তার করেছে র‍্যা’ব। বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে পাঁচটায় সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অ’বৈধ অ’স্ত্রসহ তাকে গ্রে’প্তার করা হয়।

সাতক্ষীরা জে’লার দেবহাটা উপজে’লার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে গ্রে’প্তার করেছে র‌্যা’ব।

গ্রে’প্তারের আগে নদী পার হয়ে ভারতের পালানোর জন্য নদী তীর দিয়ে ছদ্মবেশে ঘুরছিলেন সাহেদ। তা দেখে নদীতে মাছ ধরা স্থানীয় জে’লেরা ভেবেছিলেন পা’গল। নৌকাও একটা পেয়েছিলেন। কিন্তু বিধি বাম।

নৌকার মাঝি তাকে পার করতে রাজি হননি। এরই মধ্যে র‌্যা’বের গাড়ি চলে আসে। র‌্যা’বের উপস্থিতি লক্ষ্য করে উপায় না দেখে শাখরা কোমরপুর ব্রিজের পাশে একটি ছোট্ট ড্রেনে লুকিয়ে পরেন সাহেদ। ছদ্মবেশে বোরকা পরে ড্রেনে লুকিয়েও শেষ রক্ষা হলো না।

ড্রেন থেকে টেনে তুলে তাকে হাতে হাতকড়া পরানো হয়। এভাবেই বুধবার ভোর সোয়া ৫টার দিকে তাকে গ্রে’প্তার করে র‌্যা’বের গো’য়েন্দা দল। গ্রে’প্তারের পর হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here