অবশেষে জানা গেলো ফেসবুকে ভাইরাল হওয়া এই দম্পতির ভালোবেসে বিয়ের আসল র’হস্য!

সামাজিক মাধ্যম ফেসবুকে হর-হামেসায় কিছু না কিছু ভাই’রালের বিষয় থেকে যায়। একটি ইস্যু শে’ষ না হতেই আরেকটি এসে হাজির হয়। ২০২০ শে’ষে তারও ব্যতিক্রম নয়। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাই’রাল হয় এক দম্পতির ছবি। ছবিতে দেখা যাচ্ছে অল্প বয়সের এক তরুণীর সঙ্গে বয়ষ্ক একজন লোক। তারা স্বামী-স্ত্রী’’। তাতেই হলো ভাই’রাল। অনেকের ধারনা বয়সে বেমানান হওয়ায় সবারই নজর কেড়েছে এই দম্পতির ছবি।

এইদিকে নিজের ও স্ত্রী’’র ছবি অনলাইনে ছড়িয়ে পড়ায় বির’ক্ত প্রকাশ করেছেন টম ই’মাম। আজ সন্ধ্যায় নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে তাদের নিয়ে মাতামাতি করতে নিষেধ করেন তিনি। টম ই’মাম বলেন, আমাকে আর আমা’র স্ত্রী’’কে আইডি থেকে স্কিনশট দিয়ে ভাই’রাল করছেন সাথে অনেক খা’রাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো?

প্রথম বিবাহ বার্ষিকী’’তে তারা কেক কে’টেছেন। এই ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চলছে নানা মতামত। কেউ কেউ এই দম্পতির ছবি বিশ্বা’স না করে বলছেন নানা-নাতি মিলে ছবি তুলেছেন। অনেকেই বলছেন বাবা-মে’য়ে মিলে ছবি তুলেছেন। আরও বলছেন টাকা থাকলে কি না সম্ভব। তাদের ছবি মূহূর্তে ১০ হাজার লাইক ও শেয়ার হয়েছে। টম ই’মাম নামের একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিগুলো পোস্ট করা হয়।

জানা গেছে ওই ব্যাক্তির নাম টম ই’মাম ও তার তরুণী স্ত্রী’’র নাম মিষ্টি। তিনি একজন বাংলাদেশী। বাংলাদেশেই তিনি শিক্ষা জীবন শেষ করেন। বর্তমানে তিনি আ’মেরিকার নাগরিক এবং সেখানে স্থায়ী ভাবে বসবাস করছেন। তিনি এইচএসসি বাংলাদেশ পটুয়াখালী জুবলি হাইস্কুল থেকে শে’ষ করেন এবং ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হতে গ্র্যাজুয়েশন শে’ষ করেন।

তার প্রথম স্ত্রী’’ প্রায় ১০ বছর অ’সুস্থ থাকার পর ২০১১ সালে মা’রা যান। এরপর তিনি আর বিয়ে করেন নি একাই নিজের ছে’লে মে’য়েদের মানুষ করেছেন। পরে বছর খানেক আগে তিনি বাংলাদেশী তরুণী মিষ্টিকে বিয়ে করেন। তারা একে অ’পরকে ভালোবেসে বিয়ে করেছেন বলে জানাগেছে এবং তারা তাদের নতুন দাম্পত্য জীবন খুব ভালো’ভাবে উপভোগ করেছেন। যা টম ই’মামের ফেসবুকে পোষ্ট করা ছবিগুলো দেখে বুঝা যায়।

এবছরের মাঝামাঝি শ্রীলঙ্কার এক যুগলের ছবি বাংলাদেশের সোশ্যাল প্ল্যাটফর্মে ভাই’রাল হয় । থিকসানা ফটোগ্রাফি নামের একটি প্রফেশনাল ফটোগ্রাফির ফেসবুক পেইজে ছবিগুলো প্রকাশ করা হয়। এরপর ক্রমশ সেগুলো ছড়াতে থাকে। ছড়াতে ওয়েব দুনিয়ার সীমানা পেরিয়ে দেশীয় হোমপেইজ দখল করে নেয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*