টয়লেটে যাওয়ার কথা বলে টাকা-গহনা নিয়ে প্রেমিকের সাথে পালালো নববধূ

বরগুনার তালতলীতে ট’য়লে’টে যাওয়ার কথা বলে বিয়ের ১৮ দিন পর প্রে’মি’কের হাত ধরে ইতি রানী (১৮) নামে এক গৃহব’ধূ উ’ধা’ও হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার মালিপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে পা’লি’য়ে যায় ইতি রানী।

পরিবার সূত্রে জানা যায়, গত ১২ ডিসেম্বর পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া এলাকার অসীম শীলের মেয়ে ইতি রানীর সঙ্গে বরগুনার তালতলী উপজেলার মালিপাড়া এলাকার ঝন্টু কর্মকারের ছেলে সুজন কর্মকারের বিয়ে হয়।

বিয়ের পরও ইতি রানী আগের প্রে’মিকের স’ঙ্গে লু’কিয়ে মোবাইলে কথা বলে। মঙ্গলবার রাত ১১টার দিকে প্রেমিক মেসেজ করে আমি আসতেছি। এরপর রাতে ট’য়লে’টের কথা বলে ইতি রানী বা’হিরে বের হয়ে যায়। অনেক সময় হলেও ঘরে ফিরে না আসলে খোঁজাখুঁজি করা হয়।

একপর্যায়ে ঘরে থাকা মোবাইল ফোনের মেসেজের সূ’ত্র ধরে জানা যায়, প্রে’মিকের হাত ধরে পা’লিয়ে’ছে। পা’লিয়ে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৯৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণস’হ প্রায় তিন লক্ষা’ধিক টাকার মা’লামা’ল নিয়ে যায়।

এ ঘটনায় ছেলের মা ঝর্ণা রানী কর্মকার বাদী হয়ে আই’নগ’ত ব্যবস্থা নেয়ার জন্য থা’নায় জি’ডি করেন। তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডা’য়েরি করা হয়েছে। তদ’ন্ত করে আই’নগ’ত ব্যব’স্থা নেয়া হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*