দামাল সিনেমায় সিয়ামের নায়িকা সুমি

স্বাধীনতা যুদ্ধকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে চলচ্চিত্র দামাল। ইমপ্রেস টেলিফিল্মের এই ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। অর্ধ মাসেরও বেশি সময় ধরে উত্তরবঙ্গের সৈয়দপুর ও পার্বতীপুরে ছবিটির দৃশ্য ধারণ করা হয়েছে। সরাসরি ময়দান থেকে যুদ্ধের দৃশ্য ‘দেখানো’র জন্যই ঢাকা থেকে সাড়ে তিন’শ কিলোমিটার দূরে উড়ে গেছে ‘দামাল’ টিম।

এই ছবিতে অন্যতম চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ। এছাড়াও শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম, শাহনাজ সুমি ও সৈয়দ নাজমুস সাকিব ছবিতে অভিনয় করছেন। সিনেমাটিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে শাহনাজ সুমিকে। এ বিষয়ে সুমি বলেন, সিনেমাটিতে সিয়ামের বিপরীতে আমি অভিনয় করছি। যদিও সেভাবে বলা যায় না, এটি একটি মুক্তিযুদ্ধকেন্দ্রিক সিনেমা।

অপারেশন সার্চ লাইটের পর আমাদের কাজ শুরু হয়। পার্বতীপুর থেকে আমাদের অভিযান শুরু হয়। ছবিটিতে বিদ্যা সিনহা মিম শরীফুল রাজের বিপরীতে অভিনয় করছেন। অভিনেত্রী শাহনাজ সুমি ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’র সিজন থ্রিতে সেরা দশে ছিলেন তিনি। সে সময়েই শোবিজে পথচলা শুরু করেন তিনি। এরপর নাটক ও বিজ্ঞাপনের অভিজ্ঞতা নিয়ে যুক্ত হন সিনেমায়।

মুক্তি পেয়েছে সুমি অভিনীত ‘ইতি, তোমারই ঢাকা’। মুক্তির অপেক্ষায় আছে গিয়াস উদ্দীন সেলিমের ‘পাপ-পূণ্য’। এরই মাঝে সুমি যুক্ত হলেন রায়হান রাফীর সিনেমা ‘দামাল’–এ। ইমপ্রেস টেলিফিল্মের এ সিনেমা হতে যাচ্ছে সুমির তৃতীয় সিনেমা।সিনেমাটির গল্প লিখেছেন ফরিদুর রেজা সাগর। চিত্রনাট্য লিখেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা। সুমির তিনটি সিনেমার প্রযোজনা সংস্থাই ইমপ্রেস টেলিফিল্ম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*