দুধের শিশু ইউভানকে বাড়িতে রেখে লেটনাইট পার্টিতে মাতলেন রাজ-শুভশ্রী

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রাজ ঘরনি শুভশ্রী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেন্সেশন হয়ে উঠেছে রাজপুত্র ইউভান। যদিও বর্তমানে একটু বড় হয়েছে রাজ-শুভশ্রীর ছে’লে। এমনিতেই শীত কাল। শীত মানেই বাঙালির মন করে ঘুরতে যেতে পার্টি করতে। আর সেই তালিকা থেকে বাদ নেই রাজ-শুভশ্রীও। ছে’লে একটু বড় হতেই পার্টি করতে বেরিয়ে পরেছেন রাজ-শুভশ্রী।

ইউভানের জন্মের পর থেকে ছে’লেকে বাদ দিয়ে শুভশ্রী বা রাজের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যায়নি বলাই যায়। বরং জন্মের পর থেকে ইউভানই চলে এসেছে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে।

তাঁকে দেখার জন্যই অ’পেক্ষা করে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। ছে’লে খুবই ছোট। তাই ইউভান ভূমিষ্ঠ হওয়ায় পরে হুল্লোড়প্রিয় শুভশ্রীকে বাড়ির বাইরে দেখা যায়নি সেভাবে। পুজোয় বেরোলেও, গিয়েছিলেন দিদির বাড়ির পুজোয়। বছর শেষ হতে চলল তাই আর অ’পেক্ষা নয় বর্তমানে পার্টি মুড অন রাজ-শুভশ্রীর।

সম্প্রতি রাজ-শুভশ্রীকে দেখা গিয়েছে শহরের এক নাইট’ক্লাবের পার্টিতে। অ্যানিমালের রূপ ধারণ করেছেন কপোত কপোতী। করো’না আতঙ্কে এতদিন গৃহব’ন্দি থাকলেও এবার সমস্ত নিয়ম কানুন মেনে পুরনো ছন্দে হাজীর শুভশ্রী। রাজের সঙ্গে হাজির হয়েছেন নাইট’ক্লাবে। কোনও এক বন্ধুর জন্ম’দিনের পার্টি অ্যাটেন্ড করতে গিয়েছিলেন সেলেব জুটি এমনটাই খবর ঘনিষ্ঠমহলে সূত্রে।

শুভশ্রীর সঙ্গে লক্ষ্য করা যায় অ’ভিনেত্রী পার্নোকেও। দুজনকেই কালো রঙের পোশাকে লক্ষ্য করা যাচ্ছে। ধূসর রঙের ব্লেজারে চকলেট বয় রাজ। সোফার উপরে উদ্দাম নাচ করতে দেখা যায় পার্নোকে। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাই’রাল শুভশ্রী রাজের পার্টি মুডের ছবি।

বলে রাখি, গত ১১ সেপ্টেম্বর মা হয়েছেন শুভশ্রী৷ শুভশ্রীর কোল আলো করে এসেছে ছোট্ট ইউভান৷ আর এই ইউভানকে নিয়েই মাতামাতি গোটা টলিপাড়ায়৷ ছোট্ট ইউভান যে জন্ম নেওয়ার পর থেকেই সেলিব্রিটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*