প্রেমময় নুসরাত ফারিয়া, দেশ বিদেশ ঘুরছেন হবু বরের সঙ্গে

ঢাকাই সিনেমা’র জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার দীর্ঘ ৭ বছরের প্রে’ম শেষে গেল মা’র্চে বাগদান সেরেছেন।প্রে’মিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেনে আগামী ডিসেম্বরের শেষের দিকে।

এসব পুরোনো খবর। তবে নতুন খবর হলো করো’নার এই পরিস্থিতিতেগত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ফারিয়ার ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা যায় দারুন কিছু ছবি।যাতে দেখা যায় বিমানে করে কোথায় যেনো যাচ্ছেন এ নায়িকা। যার একটি ছবিতে আছেন হবু বর রশিদও।

খোঁজ নিয়ে জানা গেছে, হবু বরের সঙ্গে দুবাই ঘুরছেন ফারিয়া। সেইখানে ফাইভ পাম জুমেই’রাহ হোটেল অ্যান্ড রিসোর্টে উঠেছেন এই নায়িকা।এ রিসোর্টটি দুবাইয়ের সবচেয়ে বড় আর বিলাসবহুল রিসোর্টের একটি। জীবনযাপনের সব অ’ত্যাধুনিক ব্যবস্থা রয়েছে এতে।৪৭০টি ঘর, পাঁচটি সুইমিং পুলসহ নানা কিছুর আয়োজন রয়েছে এতে।

২০১৩ সালের ২১ মা’র্চ একটি অনুষ্ঠানে গিয়ে রনি রিয়াদ রশিদের সঙ্গে প্রথম দেখা হয় ফারিয়ার।ফারিয়া আর রনি দুজনেরই ‘কমন’ এক বন্ধুর মাধ্যমে আলাপ হয় তাঁদের।ফারিয়া তখনো নায়িকা হননি। পড়াশোনার পাশাপাশি উপস্থাপনা করতেন।এরপর দীর্ঘ ৭ বছর সময় নিয়ে স’ম্পর্কের ভিত পোক্ত করেন।

দেখেন অনেক চড়াই-উতরাই। অবশেষে নিজেরা মানসিকভাবে প্রস্তুত হয়ে বিয়ের সিদ্ধান্ত নেন।উল্লেখ্য, দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।সূত্রঃ এসটিভি অনলাইন বিডি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*