প্রেমের ফাঁদে ফেলে ৫ নারীকে বিয়ে, চতুর্থ স্ত্রীর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় একের পর এক প্রেম, অতঃপর পাঁচ বিয়ে। এক এক করে তিন স্ত্রী ‘আ’ত্মহ’ত্যা’ করেন। এক স্ত্রী পা’লি’য়েছেন। সবশেষ চতুর্থ স্ত্রী রহ’স্যজন’কভাবে মা’রা গেলে বিষয়টি সবার নজরে আসে।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ এলাকা থেকে চতুর্থ স্ত্রীর ‘ম’রদে’হ উ’দ্ধা’র করা হয়।বুধবার সন্ধ্যায় কুমারখালী উপজেলার শিলাইদহ এলাকায় এ ঘটনা ঘটে। নি’হ’ত গৃহবধূর নাম মৌসুমী। তিনি উপজেলার কয়া ইউনিয়নের বেড়কালোয়া গ্রামের শহিদুল ইসলামের পা’লিত মেয়ে।

ঘা’ত’ক স্বামী রবিউল আলম শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃ’ত শাজাহানের ছেলে।নি’হ’তের পরিবারের দা’বি, তাকে ‘হ’ত্যা’ করে ঝু’লি’য়ে দেয়া হয়েছে। ঘটনার পর থেকেই স্বামী প’লাত’ক রয়েছে। বেড়কালোয়া গ্রামের শহিদুল ইসলাম জানান, মৃ’ত মৌসুমী তার পা’লক কন্যা। তিনি সম্পর্কে মৌসুমীর মামা। ছোটকাল থেকে তিনি মৌসুমীকে লালন-পালন করে বড় করেন। মৌসুমী অনার্স পড়াকালীন রবিউল আলমের সঙ্গে দুই বছর আগে প্রে’মের স’ম্প’র্কে জ’ড়িয়ে প’ড়েন এবং পা’লি’য়ে এসে রবিউলকে বিয়ে করেন।

সেই সময় রবিউলের স্ত্রী থাকাবস্থায় চতুর্থ স্ত্রী হিসেবে মৌসুমীকে বিয়ে করেন। তিনি বলেন, এর আগে আরও তিনটি স্ত্রী ছিল রবিউলের। তাদের মধ্যে কল্যাণপুরের সাকেরের মেয়ে জ্যোৎস্নাকে বিয়ে করার পর ‘নি’র্যা’ত’ন করার কারণে একটি ছেলেসন্তান রেখে ‘আ’ত্মহ’ত্যা’ করে। তার পর দয়ারামপুর গ্রামের সাজাইয়ের মেয়ে মনিরাকে প্রে’মের ফাঁ’দে ফেলে বিয়ে করার পর মনিরা সন্তানসম্ভবা অবস্থায় ‘আ’ত্ম’হ’ত্যা’ করে। এবং মৌসুমী চার মাসের ছেলেসন্তান থাকাকালীন রবিউল আরেকটি মেয়েকে প্রে’মে জ’ড়িয়ে বি’য়ে করে কুমারখালী শহরে বাসা ভাড়া করে থাকে।

তিনি আরও বলেন, সু’ইসা’ই’ড নোট তার ভাতিজিকে দিয়ে জোরপূর্বক লিখিয়ে রবিউল তাকে ‘হ’ত্যা’ করে ঝু’লি’য়ে দিয়েছে। এ বিষয়ে রবিউল আলমের বড় ভাই সাব-ইন্সপেক্টর রানা বলেন, তার ভাইয়ের এ ধরনের ন্য’ক্কা’রজ’নক কাজে তারা অ’তি’ষ্ঠ। তবে একাধিক বিয়ের বিষয়ে তার ভাই যতটুকু দা’য়ী মেয়ে পক্ষও কোনো অংশে কম দা’য়ী নয়।

তিনি বলেন, মৌসুমীকে বিয়ে না করার জন্য দুই বছর আগে অনেক বুঝিয়েছিলেন। কিন্তু সে সময় মৌসুমী তার কথা শুনেনি। কুমারখালী থানার ওসি মো. মজিবুর রহমান জানান, চার মাসের সন্তান রেখে মৌসুমী নামে এক গৃহবধূ ‘মা’রা’ গেছে। এটি ‘হ’ত্যা’ না ‘আ’ত্ম’হ’ত্যা’ ময়’নাতদ’ন্তে’র প্রতিবেদন আসার পর জানা যাবে। এ বিষয়ে ই’উডি মা’ম’লা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*