ফোন চার্জে দিয়ে গান শোনা অবস্থায় বিছানায় পড়ে ছিল রাকিবের নিথর দেহ

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় রাকিব আহমেদ (২২) নামের এক তরুণ বিদ্যুৎস্পৃষ্টে মা’রা গেছেন। শনিবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে নিজের বাড়িতে এ ঘটনা ঘটে।স রাকিব বগুড়া সদরের কলোনি এলাকার চিটাগাং নূর হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক ডা. শাহানুরের ছোট ছেলে এবং ঢাকার একটি কলেজের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর নিজের কক্ষেই ছিলেন রাকিব। রাত সাড়ে আটটার দিকে তাকে ডাক দিতে গেলে কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন শঙ্কিত হয়। পরে তারা দরজা ভে’ঙে দেখেন, রাকিব বিদ্যুতায়িত হয়ে আছেন।

ওই অবস্থায় তাকে উ’দ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

রাকিবের বড় ভাই রাব্বি জানান, কানে ইয়ারফোন লাগিয়ে রাকিব ঘরের মধ্যে শুয়ে গান শুনছিলেন এবং মোবাইল চার্জে দেয়া ছিল। সাড়া না পেয়ে দরজা ভে’ঙে তাকে বিদ্যুতায়িত দেখে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক জানান, রাকিব মা’রা গেছেন।

পরে তার লা’শ বাসায় নিয়ে আসা হয়। এ বি’ষয়ে ছিলিমপুর মেডিকেল ফাঁ’ড়ির পুলিশের ই’নচার্জ পরিদর্শক রফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি। জানা গেছে, রাকিবের বাবা শাহানুর চিকিৎসাজনিত কারণে বগুড়ার বাইরে অবস্থান করছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*