বলিউড তারকাদের প্রেমের বিয়ে

চলতি বছরে করোনা মহামারীর জেরে ধাক্কা খেয়েছে সবকিছু। অসংখ্য খারাপ খবরের মধ্যেও ভালো খবর রয়েছে কিছু। করোনা কালেও নতুন জীবনে পথ চলা শুরু করেছেন বলিউডের বেশ কয়েকটি জুটি। এ বছর কারা কারা গাঁটছড়া বাঁধলেন, একনজরে দেখে নেওয়া যাক:নেহা-রোহনপ্রীত নেহা-রোহনপ্রীত : গত ২৩ অক্টোবর দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ে সারেন গায়িকা নেহা ক্ককর ও পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং। সেইদিন রাতে হিন্দু রীতি মেনেও বসে বিয়ের আসর। বিয়ের পরই মধুচন্দ্রিমার জন্য দুবাইতে উড়ে গেলেন নেহা এবং রোহনপ্রীত। মাসখানেক আগে ‘নেহা দা বিহা’ (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ নব দম্পতির।

কাজল – গৌতম কাজল – গৌতম : ইন্টেরিয়ার ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী কাজল আগারওয়াল। ৩০ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। দক্ষিণী তো বটেই, মুম্বইয়ের ছবিরও নামী অভিনেত্রী কাজল। বলিউড কেরিয়ারে তাঁর সবচেয়ে উল্লেখযোগ্য মাইলস্টোন অজয়ের নায়িকা হিসাবে সিংহম- ছবিতে অভিনয়, এবং অক্ষয় কুমারের বিপরীতে ‘স্পেশ্যাল ২৬’। রাণা দগ্গুবতি – মিহিকা বজাজ রাণা দগ্গুবতি – মিহিকা বজাজ : করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেই রাজকীয়ভাবে বিয়ে সারেন ‘ভাল্লালদেব’ তথা অভিনেতা রানা দগ্গুবতি এবং মিহিকা বজাজ। রামানায়ডু স্টুডিয়োয় মারোয়ারি এবং তেলুগু মতে বিয়ে হয়। মিহিকা নিজে সফল উদ্যোগপতি। তাঁর একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানি রয়েছে।

আদিত্য নারায়ণ-শ্বেতা আগারওয়াল আদিত্য নারায়ণ-শ্বেতা আগারওয়াল : ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করলেন গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য। তাও বাবার জন্মদিনেই বিয়ে করলেন তিনি। গত ১ লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছে এই প্রেমিক জুটি। জানা যায়, গত ১০ বছর ধরে লিভ ইন রিলেশনশিপে ছিল আদিত্য-শ্বেতা। এই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন বর্ষীয়ান গায়ক উদিত নারায়ণ। গওহর খান ও জায়েদ দরবার গওহর খান ও জায়েদ দরবার : করোনাভাইরাস কাঁটা হয়ে দাঁড়ায়নি এই প্রেম কাহিনিতে। বরং দু’জনের লাভ স্টোরিতে সবচেয়ে বড় অনুঘটক করোনা লকডাউন। অতিমারীর আবহে বাড়ির জিনিসপত্র কিনতে গিয়ে শুরু গওহর খান ও জায়েদ দরবারের প্রেম। ২৫ ডিসেম্বর নিকাহ সারেন অভিনেত্রী গওহর খান ও সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবার। বয়সেরও বিস্তর ফারাক রয়েছে গওহর-জায়েদের। নায়িকার বয়স ৩৭, অন্যদিকে জায়েদ সবে ২৮। তবে ভালোবাসা থাকলে বয়সটা শুধুই একটা সংখ্যা তা দেখিয়ে দিলেন তাঁরা।

সানা খান-মুফতি আনাস সানা খান-মুফতি আনাস : গ্ল্যামারের দুনিয়াকে বিদায় জানিয়ে আচমকা গুজরাতের মুফতি আনাসের সঙ্গে নিকাহ সারেন বিগ বস খ্যাত সানা খান। জানা গিয়েছে বিগ বস খ্যাত অপর তারকা এয়জাজ খানের সৌজন্যেই নাকি মুফতি আনাসের সঙ্গে প্রথম পরিচয় সানার। সানা খান বিয়ের পর নাম বদলে হয়ে যান সৈয়দ সানা খান। পুনম পান্ডে-স্যাম বম্বে পুনম পান্ডে-স্যাম বম্বে : দীর্ঘদিনের বন্ধু স্যাম বম্বেকে বিয়ে করেন অভিনেত্রী পুনম পান্ডে। দু’বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন স্যাম এবং পুনম।

আরমান জৈন-অনিসা মলহোত্রা আরমান জৈন-অনিসা মলহোত্রা : কাপুর খানদানের নাতি আরমান জৈন। করিনা-রণবীরের পিসি রীমা জৈনের ছেলে আরমান। চলতি বছর সাত পাকে বাঁধা পড়েন দীর্ঘদিনের গার্লফ্রেন্ড অনিসা মলহোত্রার সঙ্গে। তাঁর একমাত্র ছবি ‘লে কর হম দিওয়ানা দিল’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। কিন্তু বক্স অফিসে সফল হয়নি। এরপর আর কোনও ছবিতে অভিনয় করেননি তিনি। শাহির শেখ-রুচিকা কাপুর শাহির শেখ-রুচিকা কাপুর : টিভির জনপ্রিয় মুখ শাহির বিয়ে করেন রুচিকাকে। ২৭ নভেম্বর ঘোষণা করেন বিয়ের কথা। ছোট্ট অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। ২০২১ সালে জুন মাসে রীতিমেনে বিয়ের সারার কথা রয়েছে তাঁদের।

কামিয়া পাঞ্জাবি-সলাভ ডং কামিয়া পাঞ্জাবি-সলাভ ডং : দীর্ঘ দিনের প্রেমিক সলাভ ডংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি। গত ১০ ফ্রেব্রুয়ারি ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখে জীবনে দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয় কামিয়া। নীতি টেলর-পরীক্ষিত বাওয়া নীতি টেলর-পরীক্ষিত বাওয়া : হিন্দি টিভি সিরিয়াল ইশকবাজ-খ্যাত অভিনেত্রী নীতি টেলর এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এবছর। দু বছর আগেই আর্মি অফিসার পরীক্ষিত বাওয়ার সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন। এবছর অগাস্টে সাতপাকে বাধা পড়েন দুজনে। মণীশ রাইসিংহান-সঙ্গীতা চৌহান মণীশ রাইসিংহান-সঙ্গীতা চৌহান : লকডাউনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়েন ‘শ্বশুরাল সিমার কা’ খ্যাত অভিনেতা মণীশ রাইসিংহান ও ‘এক সিঙ্গার স্বভিমান’ খ্যাত অভিনেত্রী সঙ্গীতা চৌহান। ৩০ জুন আন্ধেরির একটি গুরুদুয়ার বিয়ে করেন মণীশ ও সঙ্গীতা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*