বাড়ির ছাদে হেলিকপ্টার, স্বামীর এমন কাণ্ডে খুশি নববধূ পূর্ণিমা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ও মডেল-অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টি। বিয়ে করলেন তারা! দেখা যাচ্ছে, বরের পোশাকে সাইমন সাদিক আর কনের পোশাকে পূর্ণিমা বৃষ্টি।

সদ্য বিবাহিত দম্পতি। নববধূকে নিয়ে বেড়াতে যাবেন সাইমন। এজন্য বাড়ির ছাদে চলে এলো হেলিকপ্টার। স্বামীর এমন কাণ্ড দেখে বেজায় খুশি পূর্ণিমা বৃষ্টি।

তবে এই ঘটনা বাস্তবে নয়। একটি বেসরকারি হেলিকপ্টার সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন এটি। যেখানে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ও মডেল-অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টিকে। এর মাধ্যমে প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন এই নায়ক।

ক্যারিয়ার শুরুর আট বছর পর বিজ্ঞাপনে কেনো? ঢাকাই ছবির এ নায়ককে প্রশ্ন করতেই একবাক্যে বলেন, ‘এর আগে ব্যাটে-বলে মেলেনি।’

ব্যাটে-বলে মেলেনি বলতে কি বুঝালেন? এবার সাইমন বলেন, ‘আট বছরে কিন্তু বিজ্ঞাপনের অনেক প্রস্তাব পেয়েছি। সেগুলোর গল্প ভালো লাগলেও প্রডাক্ট ভালো লাগেনি, আবার অনেক ক্ষেত্রে গল্প এবং প্রতিষ্ঠান দুটিই পছন্দ হয়নি। তাই করা হয়নি। এবার সবই এক প্যাকেজে হয়েছে বলেই করা।’

সাইমন এখন নিয়মিতই বিজ্ঞাপন করবেন বলে জানালেন। বললেন, ‘বিজ্ঞাপনে প্রথমবার হলেও শেষবার নয়। আশা করি, আগামীতে নতুন নতুন অনেক বিজ্ঞাপনে দেখবেন আমাকে।’

সাইমন বলেন, গত সপ্তাহে বিজ্ঞাপনটির শুটিং করলাম। এর গল্প ভাবনা বেশ ভালো লেগেছে। পরিচালনায় ছিলেন এস আরিফিন অলিভ। আর সহশিল্পী পূর্ণিমা বৃষ্টি। সবাই মিলে কাজটি বেশ উপভোগ করেছি।

গত বছর সাইমন সাদিক ‘জান্নাত’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে- ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’ প্রভৃতি। বতর্মানে ‘দায়মুক্তি’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত আছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সুস্মি রহমান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*