বিএনপির ভোটডাকাতির রেকর্ড কেউ ভাঙতে পারবে না: কাদের

বাংলাদেশের ইতিহাসে ভোটডাকাতিতে বিএনপির রেকর্ড কেউ ভাঙতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বুধবার সকালে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।বিএনপির যে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিকে স্বাগত জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। সেই সঙ্গে হুশিয়ার করে বলেন, তবে আন্দোলনের নামে কোনো নৈরাজ্য সৃষ্টি করলে জনগণের সম্পদ রক্ষায় সরকার কঠোর ব্যবস্থা নেবে।

আরও পড়ুন=লা গড়িয়ে বিকেলে খেলাধুলায় মেতে ওঠে কক্সবাজার থেকে ভাসানচরে যাওয়া রোহিঙ্গারা। শিশু-কিশোরদের সঙ্গে নানা খুনসুটিতে ব্যস্ত থাকতে দেখা যায় নৌবাহিনীর কর্মকর্তাদের। ছিলো সাংস্কৃতিক আয়োজনও। একটি সুন্দর, আনন্দমুখর জীবন কাটানোর জন্য উখিয়ার কুতুপালংসহ বিভিন্ন আশ্রয় শিবির থেকে রোহিঙ্গারা ভাসানচরমূখী হয়েছে। এখন তাদের সেসবের বাস্তবায়ন চলছে। ইতোমধ্যে রোহিঙ্গাদের জন্য গড়ে তোরা হয়েছে দুটি পৃথক ক্লাব। একটি মিউজিক্যাল ক্লাব, অন্যটি স্পোর্টস ক্লাব।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকেলে ভাসানচর আবাসন প্রকল্পের পরিচালক নৌবাহিনীর কমোডর আবদুল্লাহ আল মামুন চৌধুরী ক্লাবগুলোর উদ্বোধন করেন। এরপর তিনি রোহিঙ্গা তরুণদের সঙ্গে প্রথমে ভলিবল এবং পরে ফুটবল খেলেন।রোহিঙ্গা তরুণরা বলছেন, মিয়ানমারে তাদের এই সুযোগ ছিলো না। গত তিন বছরেও এমন সুবিধা তারা পায়নি। ভাসানচরে এসে এই সুযোগ পেয়ে তারা আনন্দিত বলে জানান। সূত্র; সময় নিউজ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*