ভাস্কর্য বিরোধীদের আইনের আওতায় আনার দাবি জাসদের

ভাস্কর্য বিরোধী রাজনৈতিক মোল্লাদের আস্কারা না দিয়ে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ। শুক্রবার (২৫ ডিসেম্বর) জাসদের ঢাকা মহানগর দক্ষিণের ২৭ নং ওর্য়াড আয়োজিত এক সম্মলেনে বক্তারা এ দাবি জানান।

সম্মেলনে বক্তারা বলেন, ভাস্কর্য বিরোধী রাজনৈতিক মোল্লাদের আস্কারা না দিয়ে আইনের আওতায় এনে বিচার করতে হবে। মতলবাজ এই মোল্লারা মুক্তিযুদ্ধ, সংবিধান, বাংলাদেশ রাষ্ট্র কিছুই মানে না।

তারা বলেন, রাজনৈতিক মোল্লারা নিজেদেরকে সমস্ত কিছুর একছত্র সিদ্ধান্ত দাতা মনে করে। যখন-তখন যাকে তাকে নাস্তিক-মুরতাদ ঘোষনা দিয়ে দেশে ধর্মীয় উম্মাদনা, অশান্তি সৃষ্টি করে। এই রাজনৈতিক মোল্লাদের ছাড় না দিয়ে ধবংস করে দিতে হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের ঢাকা মহানগর কমিটির সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আক্তার, বিশেষ অতিথি জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, প্রধান বক্তা জাসদ দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, বিশেষ বক্তা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাজী ইদ্রিস বেপারী, ঢাকা মহানমহানগ দক্ষিণের সাধারণ সম্পাদক এড. মহিবুর রহমান মিহির, জাসদ কোষাধ্যক্ষ মনির হোসেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন, বক্তব্য রাখেন জাতীয় যুব জোট সহ-সভাপতি আমিনুল আজিম বনি, বাংলাদেশ ছাত্রলীগ(হা-ন) সাধারণ সম্পাদক রাশেদুল হক ননী প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ শাহীন।

সম্মেলন শেষে মোহম্মদ শাহীনকে সভাপতি এবং মোঃ আফ্রিদীকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২৭নং ওর্য়াড কমিটি গঠন করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*