ভ্যাকসিনে ভেজাল হবেনা তার নিশ্চয়তা আছে

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বাজার যেভাবে ভেজালে সয়লাব, তাতে করোনা ভ্যাকসিনের ভেজাল হবেনা তার নিশ্চয়তা নেই। করোনা ভ্যাকসিনে যে ডিস্টিল ওয়াটার থাকবেনা সে বিষয়ে জনসাধারণ উদ্বীগ্ন।

বুধবার জাপার বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক, ফিজা এন্ড কোং-এর ব্যবস্থাপনা পরিচালক এবং একাত্তরের কথা পত্রিকার প্রকাশক, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল জাতীয় পার্টিতে যোগ দেন।

জিএম কাদের বলেন, অগ্রাধিকার ভিত্তিতে কারা আগে ভ্যাকসিন পাবে সে বিষয়ে সুম্পষ্ট ধারণা চায় দেশের মানুষ। তাছাড়া নির্দিষ্ট তাপমাত্রায় ভ্যাকসিন সংরক্ষণ, সরবরাহ এবং বিতরণ নিশ্চিত করতে সরকার কি কি ব্যবস্থা নিয়েছে তাও দেশের মানুষ জানতে চায়। মন্ত্রণালয় থেকে বলা হয়, সকল প্রস্তুতি নেয়া হয়েছে কিন্তু দেখা যায় কাজের বেলায় সব কিছুই অগোছালো। দেশের মানুষ করোনা ভ্যাকসিনের ব্যাপারে সরকারের সুস্পষ্ট সিদ্ধান্ত জানতে চায়। এ ব্যাপারে সরকারকে সহায়তা করতে জাতীয় পার্টি প্রস্তুত আছে।

এসময় জাতীয় পার্টির প্রতিটি নেতাকমী কে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, বিশ্বব্যাপী আবারো করোনা ভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়ছে। আমাদের দেশেও করোনার প্রকোপ বেড়ে যেতে পারে। রাজধানীর কিছু হাসপাতাল এবং কিছু বেসরকারি হাসপাতালে করোনার চিকিৎসা আছে। কিন্তু সারাদেশের হাসপাতালগুলোতে করোনার কোনো চিকিৎসা নেই। প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে করোনা চিকিৎসায় অক্সিজেন সহায়তা সহ সকল চিকিৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান তিনি।

গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, গোয়েবলসের তত্ত্ব অনুযায়ী একটি মিথ্যা বার বার প্রচার করলে তা সত্যের মত হয়ে দাঁড়ায়। হুসেইন মুহম্মদ এরশাদ-কে বিতর্কিত করতে একটি গোষ্ঠী গোয়েবলসের তত্ত্ব অনুযায়ী মিথ্যা প্রচারণা চালায়। কিন্তু দেশের খেটে খাওয়া হত দরিদ্র মানুষেরা পল্লীবন্ধুর বিরুদ্ধে মিথ্যাচার বিশ্বাস করেনি। তারা এখনো জাতীয় পার্টি এবং এরশাদ-কে ভালোবাসেন।

তিনি বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। তাই প্রতিদিনই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন। অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব আলোচনা করছেন জাতীয় পার্টিতে যোগ দিতে।

এসময় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাব্বির আহমেদ, ইয়াহ ইয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু ও মোঃ সাইফুদ্দিন খালেদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*