মাথা ভর্তি সিঁদুর, গলা ভর্তি গয়না, জল্পনার মধ্যেই কনের সাজে শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

শ্রাবন্তী টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। দেব-জিৎ থেকে শুরু করে টলি পাড়ার প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। তবে দেব ও তাঁর জুটি ছিল সব থেকে বেশি হিট।খুব ছোট বয়সে পরিচালক রাজীবকে ভালোবেসে পালিয়ে বিয়ে করেছিলেন অভিনেত্রী। অল্প বয়সেই ছেলে ঝিনুকের জন্ম। কিন্তু প্রথম ভালোবাসা টেকেনি শ্রাবন্তীর। ডিভোর্স। ফের বিয়ে। এবং দ্বিতীয় সম্পর্ক থেকেও বেরিয়ে আসেন শ্রাবন্তী।

দু’টো বিয়ে ভেঙে যাওয়ার পর শ্রাবন্তী রোশনকে ভালোবেসে বিয়ে করেন। সুখেই ছিলেন তাঁরা। হঠাৎই কানাঘুষো চলতে থাকে রোহনের থেকে আলাদা থাকছেন তিনি। ইনস্টাগ্রামে একে অপরের সব ছবি সরিয়ে দেন তাঁরা।শ্রাবন্তীর এর আগের দুটো বিয়ে ভাঙার সময় কিন্তু সোশ্যাল মিডিয়া জুড়ে এমন যুদ্ধ চলেনি। রোশন ও শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াতে নানা ইঙ্গিতে বোঝাতে শুরু করেছেন, যে তাঁরা এবার বিচ্ছেদের পথেই হাঁটবেন।

তবে কটাক্ষে মুখ বুঝে বসে নেই শ্রাবন্তী। তার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যথেষ্ট সক্রিয় থাকেন তিনি।একদিকে তিনি যেমন নিজের সোশ্যাল মিডিয়ার একাউন্ট খুলি থেকে রোশনের সমস্ত চিহ্ন মুছে ফেলেছেন ঠিক তেমনি অন্যদিকে তিনি ব্যস্ত হয়ে পড়েছেন নিজেকে নিয়ে।ফের আর একবার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে নিজেকে সাজিয়ে তুলতে দেখা গেল এই সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। শ্রাবন্তী এইবার লাল বেনারসি, মানানসই গয়না, চুলে ফুল বেঁ-ধে সাজলেন বউএর সাজে। নববধূর সাজে পরমা সুন্দরী লাগছে শ্রাবন্তীকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*