মিষ্টিকে ভালোবেসে যেভাবে বিয়ে করেন ইমাম

রের রি’কশা’চালক শামু। তাদে’র ছবি সামা’জিক মাধ্য’ম ফেস’বুকে প্রকা’শ হওয়ার সাথে সাথে ভাই’রাল হয়ে যায়।ওই দম্প’তিকে নিয়ে সামা’জিক যোগা’যোগ মাধ্য’মে ‘বাবা’র সাথে ছবি’ বলে প্রচা’র হয়।কেউ বলে না তারা স্বা’মী স্ত্রী। রী’তিমত হৈ-চৈ শুরু হয়। পরে মরিয়’ম আক্তার নিজেই লা’ইভে এসে জা’নায় তারা স্বা’মী স্ত্রী। ২০২০ সালের শেষে এসে অস’ম বি’য়ের কারনে এমনি একটি দ’তী ভাই’রা’ল হয়ে’ছে।

ওই দম্প’তী হলেন টম ইমাম ও মিষ্টি। তাদের অ’নেকগু’লো ছবি গত কয়ে’কদিন ধরে সামা’জিক মাধ্যম ফে’সবুকে বেশ আ’লো’চনার জন্ম দিয়েছে।ছবিতে দেখা যা’চ্ছে অল্প বয়সে’র এক ত’রুণীর সঙ্গে বয়ষ্ক একজ’ন লোক। তারা স্বামী-স্ত্রী। তাতেই হ’লো ভা’ইরাল। অনেকের ধারনা বয়সে বেমানান হওয়া’য় স’বারই নজর কেড়েছে এই দম্প’তির ছবি।প্রথম বিবাহ বার্ষি’কী’তে তারা কেক কে’টেছেন। এই ছবিগুলো নিয়ে সামা’জিক যোগাযো’গমাধ্য’ম ফেসবুকে চলছে’ নানা মতামত।

কেউ কেউ এই দম্প’তির ছবি বি’শ্বাস না করে বল’ছেন নানা-নাতি মিলে ছবি তু’লেছেন। অনে’কেই ব’লছেন বাবা-মেয়ে মিলে ছবি তুলে’ছেন। আরও বল’ছেন টাকা থাক”লে কি না সম্ভব। তা’দের ছবি মূহূর্তে ১০ হা’জার লা’ইক ও শেয়ার হয়েছে। টম ই’মাম নামে’র একটি ফে’সবুক অ্যাকা’উন্ট থেকে ছ’বিগু’লো পো’স্ট করা হয়।

জানা গেছে ওই ব্যা’ক্তি’র নাম টম ইমাম ও তার তরু’ণী স্ত্রীর নাম মিষ্টি। তিনি একজন বাংলা’দেশী। বাংলা’দে’শেই তিনি শিক্ষা জীব’ন শেষ করেন। বর্ত’মা’নে তিনি আ’মেরিকা’র নাগ’রিক এবং সে’খানে স্থা’য়ী ভাবে বস’বাস করছেন। তিনি এইচ’এসসি বাংলাদেশ পটু’য়া’খালী জুবলি হাই’স্কুল থেকে শেষ করেন এবং ১৯৭৮-১৯৮২ শি’ক্ষা’বর্ষে শেরে বাংলা কৃষি বিশ্ববি’দ্যা’লয় হতে গ্র্যা’জুয়ে’শন শে’ষ করেন।

তবে ছবি ভা’ই’রাল হওয়া ও নানা আ’লোচনা’র জবাব দি’য়েছেন টম ইমাম। তিনি তার ফেস’বুক অ্যা’কাউ’ন্টে ছবি ভা’ই’রাল ও নানা খা’প ম’ন্তব্যের প্রতিবাদ জা’নান। সেই সাথে তার পরি’বারের অন্য স’দস্যদের কিছু ছবিও পো’স্ট করেন। তার ফে’সবুক স্ট্যা’টা’সটি পাঠ’ক’দের জন্য নি’চে হুব’হু তুলে ধ’রা হল-

তিনি তার স্ট্যা’টা’সে লি’খেছেন- কিছুদিন ধরে আমি ‘ল’ক্ষ ক’রছি অনে’ক লো’ক’জন আমাকে এবং আমা’র স্ত্রী কে ফেসবুক আইডি টা থেকে স্ক্রিনশট নিয়ে অনেক ছবি ভা’ই’রাল কর’ছে’ন এবং সাথে অ’নেক খারা’প ক’মেন্ট কর’ছেন। আ’মাকে আপ’না’রা না যেনে এগু’লো করা কি আ’পনা’দের ঠিক হলো?

অনে’কে জানতে চা’চ্ছেন টম ইমাম কে? তা হলে বলি, আমি একজ’ন বাংলাদে’শী এবং আমে’রিকান নাগরিক। আমার আগে’র স্ত্রী ছিলো আমে’রিকা’ন এবং সে ১০ বছর অ’নেক অ’সুস্থ ছিল এবং ২০১১ সালে সে মা’রা গেছে। আমি আর বিয়ে করি নাই আ’মার ছেলে মেয়ে’কে সি’ঙ্গে’ল বাবা হি’সেবে মানুষ ক’রেছি।২০ বছর সে’ক্রি’ফাইস করেছি। তা’রপর আমি বাংলাদে’শে বিয়ে করেছি। আ’মি আ’মার স্ত্রীকে ভালো’বাসি এবং আমার স্ত্রী আমাকে ভা’লোবা’সে। ভা’লো’বাসার কোন বয়’স নাই। আপ’নি যদি হৃদ’য় থেকে কাউকে ভালবা”সেন তবে প্রেম অ’ন্ধ। আমি কিছু ছবি পোস্ট করছি এটাতে আমার ফ্যামিলি যেমন আমার মা, বাবা, বোন এবং বাচ্চারা আছে।

সাথে আ’মার স্ত্রীর ছবিও দিলাম। আমি যেমন আ’পনার প’রিবার’কে সম্মা’ন করি তেমন দয়া করে আমার পরি’বার’কে শ্র’দ্ধা করুন। আমি আ’শা ক’রছি সবাই ভা’লো থাক’বেন এবং সুন্দর দিন কা’টান। সৃষ্টি’কর্তা আ’মাদের সক’লের ভা’লো করুক

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*