শিল্প বিকাশে এম এ হাসেম অনুকরণীয় হয়ে থাকবেন: জিএম কাদের

পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশবরেণ্য শিল্পপতি এম এ হাসেমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এক শোক বার্তায় তিনি প্রয়াত এম এ হাসেমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক বার্তায় জিএম কাদের বলেন, দেশের শিল্প বিকাশে অনুকরণীয় হয়ে থাকবেন প্রয়াত এম এ হাসেম। তিনি ব্যাংক, বীমা, আবাসন, পার্টিকেল বোর্ড, আমদানী-রফতানী, ইস্পাত, প্লাস্টিক, ভোগ্যপণ্য এবং শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন বিভাগের শিল্প বিকাশে দেশের সম্বৃদ্ধি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

তিনি বলেন, দেশের বেকারত্ব দূর করতে তিনি অসামান্য অবদান রেখেছেন। পাশাপাশি দেশের হত দরিদ্র মানুষের জন্য তার মানবিক উদ্যোগগুলো অম্লান হয়ে থাকবে। এম এ হাসেম-এর মৃত্যুতে দেশের শিল্প-উন্নয়নে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।

এদিকে পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দেশবরেণ্য শিল্পপতি এমএ হাসেম-এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*