স্বামীর সঙ্গে অস্বস্তিতে দর্শকপ্রিয় অভিনেত্রী টয়া!

সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন দর্শকপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী টয়া-শাওন। অভিনয় করতে গিয়েই তারা দুজন দুজনের প্রেমে পড়েন। তবে বিয়ের জন্য বেশি সময় নেননি এই জুটি। চলতি বছরেই বিয়েটা সেরে ফেলেন তারা। বিয়েটা চটজলদি হয়ে গেলেও হানিমুন করা হয়নি তাদের।

মালদ্বীপে হানিমুনে যাওয়ার কথা থাকলেও করোনার কারণে সেটা আর হচ্ছে না। তার বদলে ক’দিন আগেই তারা কক্সবাজার ঘুরে এলেন।সেখানে একসঙ্গে পার করলেন সুন্দর ও ঘনিষ্ঠ সময়। এদিকে শাওন ও টয়া দুজনই কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই জুটিকে অফ স্ক্রিনের পাশাপাশি অন স্ক্রিনেও দারুণ মানায়!

তাই তো বিয়ের পর এ জুটির কাজের প্রস্তাব যেন আরো বেশি আসছে। ইতিমধ্যে বেশকিছু নাটকে একসঙ্গে অভিনয়ও করেছেন। এনটিভিতে তাদের অভিনীত ‘পরের মেয়ে’ প্রচার হচ্ছে। বিয়ের পরে শাওনের সঙ্গে টয়ায় অভিনয় করতে ঠিক কেমন লাগে?টয়া বলেন, স্বামীর সঙ্গে কাজ করতে গিয়ে বেশ অস্বস্তিতে ভুগি।

শাওনের সঙ্গে আগে অভিনয় করতাম। তখন কোনো সমস্যা হতো না। কিন্তু ইদানীং খেয়াল করলাম আমার এখন খানিকটা অস্বস্তি লাগে। লজ্জা লাগে। আসলে বাস্তব জীবনের মানুষের সঙ্গে অভিনয় করা কঠিন। প্রসঙ্গত চলতি বছর ফেব্রুয়ারির ২৯ তারিখ বিবাহবন্ধনে আবদ্ধ হন টয়া ও শাওন। এরপর থেকে সংসার জীবন ভালোই কাটছে তাদের।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*