স্বা’মী বাসায় না থাকায় সুযোগ নিল দেবর, না ফেরার দেশে গৃহবধু তানিয়া

এক স’ন্তানের জননী তানিয়া আক্তার। জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরেই স্বা’মী প্রবাসে কর্মরত রয়েছেন। ফলে স্বা’মী কাছে না থাকার সুযোগটাই কাজে লাগিয়েছেনদেবর জানে আলম। জানা যায়, দীর্ঘদিন ধরে ভাবি তানিয়াকে যৌ/ন/ /নি/র্যা/ত/ন/ করে আসছিলেন তিনি।

তবে সম্প্রতি বি’ষয়টি সবাইকে জানালে আরও ক্ষি’প্ত হয়ে তাকে /ধ//র্ষ//ণ/ ক/রে /মু/খে/ /বি//ষ/ /ঢে/লে/ জী/বনে/র/তরে /শে/ষ// করে দেয়ার অভিযোগউঠে/ছে দেবর জানে আলমের /বি/রু/দ্ধে। তানিয়া উপজে’লার /ফদ্রখলা গ্রামের হারুনুর রশিদের ছেলে সৌদিপ্রবাসী শাহ আলমের স্ত্রী।

উপজে’লার মির্জাটুলা গ্রামের সৌদিপ্রবাসী নুরুল ইসলামের মে’য়ে তানিয়ার স’ঙ্গে প্রায় তিন বছর আগে বিয়ে হয় একই উপজে’লার ফদ্রখলা গ্রামের প্রবাসী শাহ আলমের।।জানে আলমও দুই স’ন্তানের জনক এবং সৌদিপ্রবাসী। ক’রোনার আগে দেশে এলে আর সৌদি যেতে পারেননি তিনি।

এ বি’ষয়টি তানিয়া তার শ্বশুর-শাশুড়িকে জানালেও তারা এতে কোনো /ক/র্ণ/পা/ত/ /ক/রে/ন/নি। উল্টো/ আ/রও ক্ষি/প্ত/ হয়ে ওঠেন /জা/নে/ আলম। রোববাররাতে দ/র/জার লক ভে’ঙে তানি/য়ার কক্ষে /ঢু/কে/ /তা/ড়/ /সা/থে/

এমন জঘণ্যতম ঘ’টনার জ/ন্ম দিয়ে মু/খে /বি//ষ/ /ঢে/লে/ দেয়। পরে স্থানীয়রা তানিয়াকে উ’দ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আ/ধুনি/ক হাস/পাতাল এবং পরেসি/লেট ওসমানী মেডি/কেলে/ নিলে সেখানে /মা//রা/ /যা/ন/ /তানি/য়া।

তবে এ বি’ষয়ে মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুদ্দিন লিয়াকতের সাথে কথা হলে তিনি জানান, এ ব্যাপারে দুই পক্ষ থেকেই পাল্টা পাল্টি অভিযোগরয়েছেন। তবে এ বি’ষয়ে ইতিমধ্যে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে জ্যেষ্ঠ সহকারী পু’লিশ সুপার পারভেজ আলম চৌধুরী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*