স্বামী বিদেশ, দুঃখে জীবন কাটাচ্ছেন অপর্ণা ঘোষ!

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। সুদক্ষ অভিনয়ের মাধ্যমে তিনি জয় করেছেন লাখো ভক্তের হৃদয়। সম্প্রতি তাকে দেখা যাবে একটি ভিন্ন ধারার গল্পে অভিনয় করতে। মানস পালের রচনায় গোলাম হাবিব লিটু চ্যানেল আইয়ের জন্য পরিচালনা করেছেন ভিন্নধারার গল্পে টেলিফিল্ম ‘প্রবাসীর বউ’।

এই টেলিফিল্মে প্রবাসীর বউ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। এখানে তাকে দেখা যাবে ধার দেনা করে স্বামীকে বিদেশে পাঠিয়ে দুঃ’খে জ’র্জরি’ত এক জীবন কা’টা’চ্ছেন তিনি। পরিচালক বলেন, এ টেলিফিল্মের গল্পে দেখা যাবে নুরু জমিজমা গু’ছিয়ে এর ওর কাছ থেকে ধার দেনা করে বিদেশে পাড়ি জমায়।

চোখে স্বপ্ন বিদেশে গিয়ে অল্প দিনেই অনেক অনেক টাকা রোজগার করে সবার সব দেনা শোধ করে পরিবারকে একটা শ’ক্ত ভিত্তির উপর দাঁ’ড় করাবেন। বিদেশে গিয়েই প্রথম ধা’ক্কাটা খায় সে। যাওয়ার আগে দা’লাল যে যে প্রতিশ্রুতি তাকে দিয়েছিল তার কোনোটাই সে র’ক্ষা করে না। বিদেশে গিয়ে পা’লিয়ে পা’লিয়ে বেড়াতে হয় তাকে।

যা রোজগার করে তা দিয়ে নিজের চলাই ক’ষ্টক’র হয় তার। এমনই ঘটনার মধ্যে এগিয়ে যায় নাটকের কাহিনী। এ টেলিফিল্মে আরো অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শিরিন আলম, জীনব রায়, রেজমীল সেতু, শফিক খান দিলু।আগামী ৩০ ডিসেম্বর দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে ‘প্রবাসীর বউ’ নামের টেলিফিল্মটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*