১৯ বছরের রাশেদ হঠাৎ কোটিপতি, এলাকায় তোলপাড়

দেড় বছরে কোটিপতি বনে গেছেন নোয়াখালী সদর উপজে’লার কালাদরাপ ইউনিয়নের রাশেদ নামের এক যুবক। ১৯ বছর বয়সী রাশেদের এই কোটিপতি বনে যাওয়ার পিছনে মা’দক কারবার রয়েছে বলে অ’ভিযোগ স্থানীয়দের।

অ’ভিযুক্ত রাশেদ উপজে’লার পশ্চিম শুল্লুকিয়া গ্রামের বাসিন্দা। এলাকায় মা’দক কারবারির রমরমা অবস্থা দেখে মঙ্গলবার বিকেলে রাশেদের বি’রুদ্ধে ব্যবস্থা নিতে জে’লা পু’লিশ সুপারের (এসপি) কাছে লিখিত অ’ভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দা বাহার উদ্দিন, ফরহাদ, বাবুল, শাহজাহান, সিরাজসহ বেশ কয়েকজন পু’লিশ সুপারের কাছে লিখিত অ’ভিযোগ করে জানান, রাশেদ কোনো চাকরি বা কর্মের স’ঙ্গে জ’ড়িত নয়। সে এলাকায় মা’দক কারবারে জ’ড়িত।

অ’ভিযোগে বলা হয়েছে, গত দেড় বছরে রাশেদ এলাকার কিশোর, যুবকদের মা’দক সেবন ও কেনাবেচায় উদ্বুদ্ধ করেছে। এলাকায় ও এলাকার বাইরে ম’দ, গাঁ’জা, ইয়াবা ও ফেনসি’ডিল বিক্রি করে সদর পশ্চিম অঞ্চলকে মা’দকের রাজ্যে পরিণত করেছে।

তার অ’ত্যাচারে এলাকার মানুষ অ’তিষ্ঠ। আর সেই কারবার করে রাশেদ অ’বৈধ কয়েক কোটি টাকার মালিক হয়েছেন। স্থানীয় লোকজন মা’দক কারবারে বা’ধা দেয়ায় রাশেদ হু’মকি দিচ্ছে বলেও অ’ভিযোগ করেন তারা। এলাকা মাদকমু’ক্ত করতে রাশেদের বি’রুদ্ধে ত’দন্ত করে ব্যবস্থা নিতে প্রশা’সনের কাছে দা’বি জানিয়েছেন স্থানীয়রা। তবে এ বিষয়ে রাশেদের সাথে যোগাযোগ করেও তার বাক্তব্য পাওয়া যায়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*