অনুষ্কার গর্ভে বাড়ছে মা লক্ষ্মী, কুষ্ঠি বিচার করে কি জানালেন খ্যাতনামা জ্যোতিষী!

আর কয়েকদিন পরেই গর্ভস্থ সন্তানকে কোলে পেতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। কারণ চলতি মাসেই পৃথিবীর আলো দেখার কথা বিরুস্কার প্রথম সন্তানের। বিরাট-অনুষ্কার বিয়ের পর থেকেই তারা সর্বদাই ছিলেন চর্চায়। এরই মাঝে তাদের সন্তান আসার পালা।

অন্তঃস্বত্তা কালীন অবস্থায় বিরাট পত্নী অনুষ্কা কি করছেন কি খাচ্ছেন তা নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের। তবে, বিরুষ্কার ছেলে হবে নাকি মেয়ে হবে ইতিমধ্যে তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর চর্চা। সেই চর্চার অবসান ঘটালেন এক জ্যোতিষী। জানালেন অনুষ্কার গর্ভস্থ সন্তান ছেলে নাকি মেয়ে। আপনার কি মনে হয় বিরুষ্কা ঘরে মেয়ে সন্তান আসবে নাকি ছেলে সন্তান?

২০১৭ সালের ১১ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন ভারতের তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সুদূর ইতালিতে প্রায় একান্তেই কাছের আত্মীয় পরিজনদের নিয়ে আয়োজন হয়েছিল রাজকীয় বিয়ের। বিয়ের তিন তিনটে বছর কাটিয়ে ফেললেও আজও বিরুস্কার মধ্যে প্রেম আগের মতই। আর এবার সময় দুই থেকে তিন হওয়ার। ইতিমধ্যে সন্তানকে কোলে পাওয়ার কাউন্টডাউন শুরু করে দিয়েছেন বিরুষ্কা। এরই মাঝে জল্পনা তৈরি হয়েছে বিরাট অনুষ্কার কোলে ছেলে আসছে নাকি মেয়ে।

জল্পনার মাঝেই বিরাট অনুষ্কার ভবিষ্যদ্বাণী জানিয়ে দিলেন এক বিখ্যাত জ্যোতিষী। বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজির দাবি ছেলে নয় এক ফুটফুটে কন্যা সন্তানের মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। ওই জ্যোতিষীর আরও দাবি, বিরাট ও অনুষ্কার কুষ্ঠি বিচারে দেখা গিয়েছে তাদের ঘর আলো করে আসছে কন্যা সন্তান।

বলে রাখি, ২০২০-র মাঝেই মিলেছিল সুসংবাদ। জানা গিয়েছিল, মা হতে চলেছেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার ফাস্ট লেডি। সেই খবরই হু হু করে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। ২০২০ তে ফ্যামিলি প্ল্যানিংয়ের তালিকাতেই নাম লিখিয়েছিলেন বিরুষ্কা। তবে, কিন্তু বিরাট পত্নী এই ভরা মাসেও ঘরে বসে বিশ্রাম না নিয়ে নানা কাজে ব্যস্ত। গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে এসে রেস্ট না নিয়ে জিমে গিয়ে ঘাম ঝরাতেও দেখা গিয়েছে তাকে। চলছে শুটিংয়ের কাজও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*