আমার মেয়ের মায়ের নামে একটি শব্দও খারাপ বলব না: তাহসান

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান ও মিথিলা ছিলেন অন্যতম আলোচিত তারকা জুটি। তাদের ১১ বছরের সংসার তিন বছর আগে ভে’ঙে গেলেও এখনও তাদের মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে বলে জানিয়েছেন তাহসান রহমান খান। ডিসেম্বরের শেষদিকেই মিথিলা মেয়ে আয়রাকে নিয়ে এসেছিলেন ঢাকায়। আর বাবার কাছে এসে

খু’নসু’টিতে মেতে ওঠে আয়রা। মিথিলা এখন সৃজিত মুখার্জির ঘরণী হলেও তাহসানের স’ঙ্গেও বজায় রেখেছেন বন্ধু’ত্বপূর্ণ সম্পর্ক। আর তাদের ব’ন্ধনের মূ’লসূত্রের মতো কাজ করছে তাদের প্রিয় কন্যা আয়রা।

সৃজিত মুখার্জিও দারু’ণভাবে জয় করে নিয়েছেন আয়রার মন। সেখানে ভালো আছেন মিথিলাও। আর তাই সৃজিতকেও পছন্দ করেন তাহসান। শুধু ব্যক্তি সৃজিত নয়, নির্মাতা সৃজিতকেই টলিউডে সবার আগে এগিয়ে রাখেন তাহসান। এরপর রাজ চক্রবর্তীর নির্মাণেরও প্রশংসা করেন বাংলাদেশের ছোটপর্দার এ জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন তাহসান।

মিথিলার সঙ্গে বন্ধুত্বটা কীভাবে বজায় রেখেছেন? এমন প্রশ্নের উত্তরে কিছুটা ভেবে তাহসান বলেন, ‘এটা আসলে খুব ক’ঠিন একটা প্রশ্ন। আমাদের প্রত্যেকেরই তো কিছু দো’ষ-গুণ আছে। আমাদের একটা সম্পর্ক ফে’ল করেছে মানে এই নয় যে বন্ধুত্ব থাকবে না। আমাদের মেয়েকে আমরা দু’জনেই খুব ভালবাসি। আমার মেয়ের মায়ের নামে তাই একটি শব্দও খারাপ বলব না। আমি মনে করি, আমরা দু’জন আলাদা থেকেও আয়রাকে সুন্দরভাবে বড় হওয়ার সুযোগ করে দিতে পারি। ’

‘এছাড়াও বি’চ্ছে’দের তিন বছর পেরিয়ে গেছে। তখন আমার জীবনের কঠিন সময় ছিল। কিন্তু আমরা কেউই বাইরের মানুষের কথায় আমাদের বন্ধুত্ব ন’ষ্ট করিনি। তাই বোধ হয় আমাদের সম্পর্কটা এতটা সহজ,’ যোগ করেন তাহসান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*