আমি ওবায়দুল কাদেরকেও ভয় পাই না: কাদের মির্জা

অনলাইন ডেস্ক:- ‘আমি বললে অপরাধ। ধমকায়- গুলি করবে, ঝাঁজরা করে দেবে। কিন্তু আমি এসবকে ভয় পাই না। আমি ওবায়দুল কাদেরকেও ভয় পাই না। দল থেকে বহিষ্কার করে দেওয়া হলেও আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি ছেড়ে যাব না বলে মন্তব্য করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার বিকেলে বিকেলে বসুরহাট পৌরসভার জামাইরটেকে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

সামাজিক মাধ্যমগুলোতে গত কয়েকদিন ধরে তার দেয়া একাধিক বক্তব্য নিয়ে আলোচনা চলছে। এ নিয়ে দলের সাধারণ সম্পাদক এবং তার বড় ভাই ওবায়দুল কাদেরও প্রতিক্রিয়া জানিয়েছেন।

এর আগে এক জনসভায় তিনি বলেন, অত্যন্ত দুঃখের সাথে বলছি, বৃহত্তর নোয়াখালীতে আওয়ামী লীগের কিছু কিছু চামচা নেতা আছেন, যারা বলেন অমুক নেতা, তমুক নেতার নেতৃত্বে তারা বিএনপির দুর্গ ভেঙ্গেছে। কিন্তু সুষ্ঠু নির্বাচন হলে তিন চারটা আসন ছাড়া বাকি আসনে আমাদের এমপিরা পালানোর দরজা খুঁজে পাবে না। এটাই হলো সত্য কথা।

তিনি বলেন, এই বৃহত্তর নোয়াখালীতে আমাদের নেতা ওবায়দুল কাদের, বিএনপির মওদুদ আহমেদ ও জামায়াতের নাছের সাহেব (আবু নাছের মুহাম্মদ আবদুজ্জাহের) অসুস্থ। তারা তিনজনই জাতীয় নেতা, আল্লাহর কাছে তাদের নেক হায়াত চাই। এই তিন ছাড়া গুরুত্বপূর্ণ কোনো নেতা বা সমমর্যাদার কোনো নেতা এই এলাকাতে নাই।

তিনি আরও বলেন, গণতন্ত্রটা কি, আমি এখান থেকে শুরু করতে চাই। ভোট ডাকাতি করা চলবে না। আসুন, গণতন্ত্রের প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা সহযোগিতা করি। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। ৪ বার আমাকে ও আমার ছেলেকে হত্যার চেষ্টা হয়েছে। ব্যাখ্যা দেব না, কথা বললে আমাদের নেতাও (ওবায়দুল কাদের) মনে কষ্ট নেবেন। নোয়াখালী ও ঢাকার কোন কোন নেতা আমার বিরুদ্ধে কেন্দ্রকে ক্ষেপিয়েছে। আমার কোন প্রতিযোগিতা নেই। আমাদের নেতা ওবায়দুল কাদেরের পর এখানকার পরবর্তী নেতা শাহাব উদ্দিন সাহেব (কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন)। ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। ২০০১ সালে আমাদের কর্মীরা যখন দিশেহারা তখন শাহাব উদ্দিন সাহেব যাকে যতটুকু পেরেছেন অর্থ দিয়ে সহায়তা করেছে। এই উপজেলার চেয়ারম্যান হিসেবে কোনোদিন সরকারি সুযোগ সুবিধা তিনি নেননি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*