এবার প্রভাসের স'ঙ্গে জুটি বাঁধছেন শ্রুতি হাসান

দক্ষিণ ভারতীয় অ'ভিনেত্রী শ্রুতি হাসানের জন্ম'দিনে চমক দিলেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার প্রভাস। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ৩৪ বছর পেরিয়ে ৩৫ এ পা দিলেন শ্রুতি। বিশেষ এই দিনে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শ্রুতি ভক্তদের জানিয়ে দিলেন ‘সালার’ সিনেমায় প্রভাসের স'ঙ্গে জুটি বাঁধছেন শ্রুতি। ২০২১ সালে মুক্তি পাবে প্রভাস অ'ভিনীত ‘সালার’ ছবিটি।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) এই সুপারস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রুতিকে জন্ম'দিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শ্রুতির একটি সুন্দর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘জন্ম'দিনের শুভেচ্ছা শ্রুতি হাসানকে। “সালার” এ আপনার স'ঙ্গে কাজ করতে উৎসাহী আমি।

বৃহস্পতিবার শ্রুতির ৩৫ তম জন্ম'দিন উপলক্ষে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান হম্বালে ফিল্মসও এ তথ্য প্রকাশ করে। নিজেদের টুইটারে প্রতিষ্ঠানটি লিখে, ‘সালারে তোমাকে পেয়ে আমর'া আনন্দিত। পর্দায় ঝলক দেখার দিন গু'ণছি’।

‘সালার’ ছবিটি হিন্দি, তামিল, তেলেগু', মালয়ালম, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। জানুয়ারির শুরুতেই হায়দ্রাবাদে ধুমধাম আয়োজনে ‘সালার’ এর ঘোষণা দেন কেজিএফ নির্মাতা প্রশান্ত নীল। এসময় তিনি বলেন, এ ছবিতে প্রভাসকে সম্পূর্ণ ভিন্নরুপে দেখা যাব'ে। এমন চরিত্রে সে আর অ'ভিনয় করেনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*