এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে : ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। একাধিক নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বড়পর্দাতেও অভিষেক হয়েছে তার। অনম বিশ্বাসে আলোচিত ‘দেবী’ সিনেমায় দেখা গিয়েছিল ফারিয়াকে। মুক্তির পর তার অভিনয়ের প্রশংসা করেছেন সকলে।

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে ছিলেন ফারিয়া। সব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সাময়িক বিরতি শেষে লাইট-ক্যামেরার সামনেও ফিরেছেন এ অভিনেত্রী। এরই মধ্যে শেষ করেছেন একাধিক কাজ।

জীবন কেমন চলছে? গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমার জীবনে কোনো পরিবর্তন আসে নাই। জীবন আগের মতোই যাচ্ছে। অনেক সময় থাকে, সময়গুলো পরিবর্তন হয়। আমার জীবনে সময় পরিবর্তন হলেও জীবনে কোন পরিবর্তন আসে নাই।’

আগামীতে বিয়ে করার বিষয়ে এই অভিনেত্রী বলেন, এবার বুঝেশুনে সিদ্ধান্ত নিতে হবে। সেই ভুল এবার আর করব না।

সাবেক স্বামীর সঙ্গে যোগাযোগ আছে কি না এমন প্রশ্নের জবাবে শবনম ফারিয়া জানিয়েছেন, অপুর বিষয়ে কোনো কথা বলা ঠিক হবে না। বললে সামাজিক যোগাযোগমাধ্যমে আবার আমাদের দুজনকে নিয়ে নতুন করে কথা উঠবে। অপু ও আমি একই মাধ্যমে কাজ করি। কারণে–অকারণে আমাদের দেখা হবে। আমাদের বাসা একই এলাকায়, একই গলিতে। সুতরাং, অপুর সঙ্গে আমার সম্পর্ক বা যোগাযোগ বা মুখ দেখাদেখি না থাকার কোনো অপশন নেই। আমাদের দুজনের বাসা পাশাপাশি। দেখা হলে কথা হবে। তবে এখনো দেখা হয়নি।

সাবেক স্বামীর বিষয়ে তিনি জানান, দেখা যেহেতু হয়নি, তাই খোঁজখবরও জানি না। তাছাড়া এখন তো অপু আমার জীবনে নেই, তাই খোঁজখবর রাখার দরকার মনে করি না। তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক না। কারণ, অপুর ব্যক্তিগত জীবন আছে। সে এখন সামনের দিকে এগোবে। এখন তাকে নিয়ে কোনো মন্তব্য করলে অপুর ঝামেলা হতে পারে। দরকার কী? আর সে নতুন করে জীবন শুরু করতেই পারে। এটি তার একান্তই ব্যক্তিগত ব্যাপার।

নিজের ভবিষ্যত পরিকল্পনা ও বিয়ের বিষয়ে শবনম ফারিয়া বলেন, এত তাড়াতাড়ি না। আরও পরে ভাবব। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*