কিমকে এক রাতের জন্য পেতে ১ মিলিয়ন ডলার দিতে চান সৌদি যুবরাজ

বিতর্ক, গ্লামা’র আর আবেদনের রানী কিম কার্দাশিয়ান আবারও সংবাদের শিরোনাম হয়েছে। তবে এবারের ঘটনাটি আরও মুখরোচক হয়েছে এক সৌদি যুবরাজের কারণে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, আদিল আল ওতাইব নামে সৌদি রাজ পরিবারের এক সদস্য কিমের এক রাত কাটতে ১ মিলিয়ন (প্রায় ৮ কোটি ২৯ লাখ টাকা) ডলার খরচ করতে রাজি।

সম্প্রতি ওতাইব তার ইনস্টাগ্রাম পেজে লিখেছেন, ‘আমি একজন সৌদি। কিম আমি তোমায় বলছি, প্রতি রাতের জন্য আমি তোমাকে ১ মিলিয়ন ডলার করে দেব’।

এই প্রস্তাবে কিমের রাজি হয়ে যাওয়ার বিষয়টি বেশি বিশ্বা’সযোগ্য করে তুলছে তার অ’তীত রেকর্ড।

এর আগেও টাকা নিয়ে সৌদি যুবরাজদের পার্টিতে গিয়েছিলেন কিম। ২০১৩ সালে ৮১ বছর বয়স্ক ‘বিলিয়নিয়ার’ রিচার্ড লুগনার সঙ্গে ৫ লক্ষ মা’র্কিন ডলারের বিনিময়ে কিম গিয়েছিলেন ভিয়েনা বল। যদিও লুগনার পরবর্তীতে সাংবাদিকদের কাছে অ’ভিযোগ করেছিলেন যে, কিম ওই পার্টিতে তার সঙ্গে নাচতে সম্মত হননি।

তবে অন্য প্রতিবেদনে দাবি করা হয়েছিলো, লুগনার আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন এবং কিমকে জড়িয়ে ধরেছিলেন। এছাড়া নিরাপত্তা রক্ষীদের দূরে সরিয়ে কিমের সঙ্গে একাকী’ সময় কা’টাতে চাচ্ছিলেন লুগনার।

২০১২ সালে তার বাহরাইন ভ্রমণের সময় সেখানে ব্যাপক বি’ক্ষোভ হয়েছিলো যেটি থামাতে পু’লিশকে টিয়ার গ্যাস পর্যন্ত ব্যবহার করতে হয়।

সূত্র: ডেইলিমেইল অনলাইন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*