গভীর রাতে শ্বশুর ঘুম থেকে উঠে দেখে সৌদি প্রবাসী ছে’লের বউ

গভীর রাতে ঘুম থেকে উঠে গৃহক’র্তা নূরুদ্দিন দেখেন তার প্রবাসী ছে’লের বউ সাজেদা (২৫) ঘরে নেই। সাজেদার ঘরের শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিকই রয়েছে, শুধু তিনি নেই।রোববার মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাজেদার শ্বশুর নূরুদ্দিন নি’খোঁজের অ’ভিযোগ এনে থা’নায় সাধারণ ডায়রি করেছেন।

সাধারণ ডায়রি থেকে জানা যায়, নুরুদ্দিনের সৌদি আবর প্রবাসী ছে’লে আবু বক্করের সাথে সাজেদার সাত বছর আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকলেও সাজেদা শ্বশুর বাড়িতে থাকতেন। অন্য দিনের মতো শনিবার রাতে খাবার খেয়ে সাজেদা তার ঘরে ঘুমিয়ে পড়েন।রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গৃহক’র্তা নূরুদ্দিন সাজেদার ঘরের দরজা খোলা দেখেন।

ওই ঘরের সমস্ত মালামাল ঠিকঠাক থাকলেও শুধু ছে’লের বউ ঘরে নেই। বর্তমানে ছে’লের বউ সাজেদার ব্যবহ্নত মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে বলে নূরুদ্দিন জানান।এ ব্যাপারে সিংগাইর থা’নার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম প্রবাসির স্ত্রী’ নি’খোঁজ হওয়ার বিষয়ে থা’নায় সাধারণ ডায়রি করার কথা নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃমহামা’রি করো’না ভাই’রাসের কারণে ২০২০ সালে পৃথিবীজুড়ে অধিকাংশ মানুষের জীবন ছিল বিষাদের, আতঙ্কের ও শোকের। তবে গত বছরটি রঙিন হয়ে থাকবে স্মৃ’তিতে বলিউড ত্যাগ করা অ’ভিনেত্রী সানা খান ও তার মা’ওলানা স্বামী মুফতি সাঈদ আনাসের জন্য। ‘বিষের’ বছরেই অ’পরের দেখা পান তারা। বিয়ে করে ঘর বাঁধেনও।

সোশাল মিডিয়ায় নিয়মিত রয়েছেন তারা। তাদের ফলোয়ারও বাড়ছে দিনদিন। প্রায় প্রতিদিনই সানা ও তার স্বামী কিছু না কিছু পোস্ট করছেন । সঙ্গে সঙ্গে তা হয়ে যাচ্ছে ভাই’রাল।সবশেষ নতুন বছর উপলক্ষে মুফতি আনাস সানার সঙ্গে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, ‘সে সুন্দরী স্ত্রী’ নয় যে তোমা’র প্রা’ণ জুড়ায় বরং প্রকৃত সুন্দরী স্ত্রী’ সেই যে তোমাকে জান্নাতের কাছে পৌঁছে দেয়। সানা খানকে আমা’র স্ত্রী’ বানিয়ে আল্লাহ আমা’র ওপর দয়া করেছেন।’

সেই ছবিতে সানা খানকে দেখা গেল লাল বিয়ের পোশাক পরেছেন। তার মুফতি আনাস পরেছেন সাদা পোশাক। দুজন হেঁটে যাচ্ছেন অন্ধকারের দিকে। কারোরই চেহারা দেখা যাচ্ছে না। এদিকে সানা খানও স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি নিজেকে ভাগ্যবতী বলে দাবি করেন মুফতি আনাসকে পেয়ে

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*