‘চোখ দেখেই তো জ’বা’ই হইছিলাম’

সামাজিক যোগাযোগ মাধ্যমে কমেন্টে এখন ভাইরাল। মাশরাফীপত্নী সুমনা হক সুমির উপস্থিতি খুব একটা দেখা যায় না। তবে এবার তার একটি ছবি ঘিরেই আলোচনায় এসেছেন মাশরাফী বিন মোর্ত্তজা ও সুমনা হক সুমি জুটি। শুক্রবার (২৯ জানুয়ারি) নিজের ফেসবুক অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি পরিবর্তন করেন মাশরাফীপত্নী। সে ছবিতে কমেন্ট করেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

বিমানে বসেই ছবিটি তুলেছিলেন সুমনা হক সুমি। ছবিতে তিনি মাস্ক পরা ছিলেন। তাই অনেকে ধারণা করছেন ছবিটি সাম্প্রতিক সময়ের। সেটার মন্তব্যের ঘরে মাশরাফী লেখেন, ‘চোখ দেখেই তো জ’বা’ই হইছিলাম।’ মাশরাফীর কমেন্টের পর তার ভক্ত ও কাছের মানুষরা তাতে বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকে হাহা, কেয়ার ও লাভ রিয়্যাক্টও দিয়েছেন।

মাশরাফী বিন মোর্ত্তজা এক হাতে সামলেছেন যতদিন নেতৃত্বে ছিলেন বাংলাদেশের ক্রিকে'টের। নেতৃত্বটা ছেড়েছেন বেশি দিন হয়নি। ক্রিকেটকে বিদায় না বললেও অধিনায়কত্ব ছাড়ার পর আর খেলা হয়নি কোনো ম্যাচ। বর্তমানে ক্রিকে'টে না থাকলেও ব্যস্ত সময় কাটছে নড়াইলের মানুষদের নিয়ে। বিশেষ করে করো’নার এই সময়টায় সংসদীয় এলাকা নড়াইল-২ আসন নিয়ে বেশ ব্যস্ত, স্বচক্ষে তদারকি করতে গিয়ে নিজেও আ'ক্রা'ন্ত হয়েছেন করো’নায়। তবে বাকি সময়টা পরিবারকেই দিয়েছেন।

পড়ুন আরও খবর – ভিসার মেয়াদ শেষ হওয়ায় বিমানবন্দর থেকেই আফ্রিদিকে ফিরিয়ে দেয়া হয়েছিল। পাকি'স্তান ফিরে নতুন ভিসা নিয়ে ফের আবুধাবিতে পা রাখেন তিনি। অতঃপর কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শনিবার নেমেছিলেন মাঠে। যদিও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-১০ লিগে কালান্দার্স দলের হয়ে খেলতে ঠিক সময়েই পৌঁছেছিলেন শ’হীদ আফ্রিদি। তবে ভিসা জটিলতায় মধ্যপ্রাচ্যের দেশটিতে ঢুকতেই দেয়া হয়নি তাকে।

সব ঠিক করে দলের স'ঙ্গে যোগ দেয়ার পর মাঠে ফিরেই বাজিমাত করেছেন এ অলরাউন্ডার। এদিন শেখ জায়েদ স্টেডিয়ামে টিম আবুধাবির বিপক্ষে ৯ উইকে'টের জয় পেয়েছে আফ্রিদির দল কালান্দার্স। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০০ রান সংগ্রহ করেছিল টিম আবুধাবি। মাত্র ১ উইকেট হারিয়ে ৮.২ ওভারেই ১০৪ রান তুলে নেয় কালান্দার্স।

১৪ বলে ৩০ রান করেন টম ব্যান্টন। ২১ বলে ৪০ রান নিয়ে শারজিল খান ও ১৭ বলে ২৭ রানে অ’পরাজিত ছিলেন সোহাইল আখতার। ম্যাচে ২ ওভার বল করে ১৬ রান খরচায় দুটি উইকেট তুলে নেন শ’হীদ আফ্রিদি। ১৬ বলে ২৯ রান করা আইরিশ ওপেনার পল স্টার্লিং ও ১২ বলে ১৫ রান করা ইংলিশ তারকা বেন ডাকে'টের উইকেট শিকার করেন এই লেগস্পিনিং অলরাউন্ডার। এমন পারফরম্যান্সের কারণে ম্যাচসেরাও নির্বাচিত হয়েছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*