ছেলে প্রবাসে, রাতে বৌমা'র কক্ষে গিয়ে শ্বশুরের ঘু'ম হারাম!’

গভীর রাতে পুত্রব’ধূর রুমে প্রবেশ করেন গৃহক’র্তা নূরুদ্দিন। কিন্তু ঢুকেই তার ঘুর হা’রাম হয়ে যায়। রাতের খাবার খেয়ে ঘু'মাতে যাওয়া প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) ঘর থেকে উধাও! তবে রুমের মালামাল ঠিকই রয়েছে।রোববার মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের আজিমপুর মহল্লায় এ ঘ’টনা ঘ’টে। এ ঘ’টনায় সাজেদার শ্বশুর নূরুদ্দিন নি’খোঁজের অ’ভিযোগ এনে থা’নায় সাধারণ ডায়রি করেছেন।

সাধারণ ডায়রি থেকে জানা যায়, নুরুদ্দিনের সৌদি আবর প্রবাসী ছেলে আবু বক্করের স'ঙ্গে সাজেদার সাত বছর আগে বিয়ে হয়। স্বামী প্রবাসে থাকলেও সাজেদা শ্বশুর বাড়িতে থাকতেন। অন্যান্য দিনের মতো শনিবার রাতে খাবার খেয়ে সাজেদা তার ঘরে ঘু'মিয়ে পড়েন।রাত ২টার দিকে গৃহক’র্তা নূরুদ্দিন সাজেদার ঘরের দরজা খোলা দেখেন। ওই ঘরের সব মালামাল ঠিকঠাক থাকলেও শুধু ছেলের বউ ঘরে নেই। ছেলের বউয়ের চিন্তায় তিনি তার ঘু'ম হা’রাম! বর্তমানে ছেলের বউ সাজেদার ব্যবহৃত মোবাইল নম্বরটিও ব’ন্ধ রয়েছে বলে নূরুদ্দিন জানান।

পারিবারিক সূত্রে জানা গেছে, গভীর রাতে উধাও হয়ে যাওয়ার পর সাজেদার বাবার বাড়িতেও খোঁ’জ নেয়া হয়। তিনি সেখানে যাননি। এমনকি নিকট আ’ত্মীয়দের স'ঙ্গে যোগাযোগ করেও ছেলের পুত্রব’ধূর খোঁ’জ পাননি নূরুদ্দিন।তবে তিনি ধারণা করছেন প'রকীয়ার কারণেই এমনটা ঘ’টেছে। সাজেদার শ্বশুর বলেন, বেশ কয়েকমাস ধরেই বউমা'র গতিবিধি ভালো মনে হচ্ছিলো না। রাতে ঘণ্টার পর ঘণ্টা কথা বলতে দেখা যেত। এ বি'ষয়টা ছেলেকেও জানিয়েছি।

কিন্তু শে’ষ পর্যন্ত বউমা উধাও হয়ে গেল। ছেলেকে ঘ’টনাটি জানানোর পর বললো দেশে এসে ব্যবস্থা নেবে। আপাতত বউমাকে খুঁ’জে পেলেই হলো। এ বি'ষয়ে সিংগাইর থা’নার ডিউটি অফিসার এসআই আশরাফুল আলম প্রবাসীর স্ত্রী নিখোঁ’জ হওয়ার বি'ষয়ে থা’নায় সাধারণ ডায়রি করার কথা নিশ্চিত করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*