‘জেরিন খান যৌ'নকর্মী

বলিউডের লাস্যময়ী অ'ভিনেত্রী জেরিন খান সালমান খানের স'ঙ্গে ‘ভীড়’ ছবি দিয়ে আলোচনায় আসেন। এরপর বেশকিছু ছবিতে অ'ভিনয়ও করেন এই অ'ভিনেত্রী। সম্প্রতি তার সাবেক ম্যানেজার অঞ্জলি আথারের বিরু'দ্ধে মা'মলা করে ফের আলোচনায় এসেছেন জেরিন।

জেরিনের অ'ভিযোগ, তাকে ‘পতি'তা’ বলে সম্বোধন করেছেন অঞ্জলি আথার। ভারতীয় দ'ণ্ডবিধির ৫০৯ ধা'রায় গত ম'ঙ্গলবার অঞ্জলির বিরু'দ্ধে একটি মা'মলাও করেন জেরিন।

পুলিশ জানায়, জেরিন ও অঞ্জলির মধ্যে সমস্যা শুরু হয় বকেয়া টাকা নিয়ে। অঞ্জলির অ'ভিযোগ ছিল- জেরিন তাকে তিন মাসের টাকা দেননি, যা নিয়ে তর্কাতর্কি শুরু হয় তাদের মধ্যে। এ সময় জেরিন অঞ্জলিকে চোর বলেছিলেন, যার উত্তরে অঞ্জলি জেরিনকে যৌ'নকর্মী বলেন।

খুব শিগগির অঞ্জলিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে পুলিশ। জেরিনের এই সাবেক ম্যানেজার এর আগে বলিউড তারকা ঋত্বিক রোশন ও ক'ঙ্গনা রানওয়াতের স'ঙ্গেও কাজ করেছেন।

এদিকে এ ঘটনার রেশ শেষ 'হতে না 'হতেই নতুন ঘটনার জন্ম দিয়েছেন জেরিন খান। জেরিন খানের গাড়ির স'ঙ্গে ধাক্কায় এক যুবকের মৃ'ত্যু হয়েছে। বুধবার (১২ ডিসেম্বর) উত্তর গোয়ার আঞ্জুনা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নি'হতের নাম নীতিশ গোরাল (৩১)। মপাসার বাসিন্দা তিনি। বুধবার তিনি তার স্কুটার নিয়ে বেরিয়েছিলেন। রাস্তায় জেরিন খানের গাড়ির স'ঙ্গে ধাক্কা খান। ঘটনার সময় গাড়িতেই ছিলেন অ'ভিনেত্রী জেরিন খান।

তিনি এবং তার গাড়ির চালক আলি আব্বাস জানিয়েছেন, নীতিশ নামে ওই ব্যক্তি স্কুটার নিয়ে তাদের গাড়িতে ধাক্কা মা'রেন। বলা যায়, স্কুটারসহ গাড়ির মধ্যে প্রায় ঢুকে পড়েন তিনি। তখনই তার মাথায় জোরে আঘা'ত লাগে। স'ঙ্গে স'ঙ্গেই তাকে মপাসার অ্যাসিলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মা'রা যান নীতিশ।

আঞ্জুনা থানায় এ নিয়ে অ'ভিযোগ দায়ের হয়েছে। যদিও জেরিন ও তার গাড়িচালক দাবি করেছেন, তাদের কোনও দোষ নেই। কিন্তু এমন কোনও প্রমাণ এখনও পুলিশের হাতে এসে পৌঁছায়নি। তাই ঘটনাটি খতিয়ে দেখছে তারা। শুরু হয়েছে ত'দন্ত। আশপাশে কোনও সিসিটিভি রয়েছে কিনা তার খোঁজ চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*