দুই সন্তান নিয়ে বিমানে ওঠার পর যাত্রীর শেষ স্ট্যাটাস ‘আমরা এখন বাড়ি যাচ্ছি’

ইন্দোনেশিয়ায় সাগরে বি’ধ্ব’স্ত বিমানের ব্ল্যাক বক্সের অবস্থান শনা’ক্ত হয়েছে। ধারণা করা হচ্ছে, ব্ল্যা’ক বক্সের ওই এলাকাতেই বিমানটির স’ন্ধান পাওয়া যাবে। এখনো বি’ধ্ব’স্ত বিমানটির আরোহীদের খুঁজতে অ’ভিযা’ন চালিয়ে যাচ্ছেন উ’দ্ধা’রকর্মীরা। ৬২ আরোহীকে খুঁজতে এখন কাজ করছেন ২ হাজার ৬০০ কর্মী। তবে কোনো আরোহীর জী’বিত থাকার সম্ভাবনা একেবারেই ক্ষী’ণ।

জাভা সাগরে ইন্দোনেশিয়ার বি’ধ্ব’স্ত উড়োজাহাজ বোয়িং ৭৩৭-৫০০ এর ব্ল্যাক বক্সের স’ন্ধা’ন পাওয়া গেছে। দ্রুত সেটি পু’নরু’দ্ধার করার কথা জানিয়েছেন দেশটির সামরিক প্রধান জাহজান্তো। অপরদিকে বি’ধ্ব’স্ত বিমানের যাত্রীদের জন্য পরিবারের আ’হাজা’রি থামছেই না। সম্প্রতি রাইথ উইনদানিয়া নামে এক যাত্রীর ইন্সটাগ্রামের পোস্ট ভা’ইরা’ল হয়েছে।

দুই সন্তান নিয়ে বিমানে ওঠার পর ইন্সটাগ্রামে তার দুই সন্তানকে নিয়ে হা’স্যোজ্জ’ল পোস্ট দেন। ক্যাপশনে তিনি লেখেন ‘বাই বাই ফ্যামিলি, আমরা এখন বাড়ি যাচ্ছি।’ ছবি পোস্ট করার কয়েক মিনিট পরই সমুদ্রে বি’ধ্ব’স্ত হয় তাদের বহনকা’রী বিমানটি।

রাইথের ভাই ইরফানসিয়াহ রিয়্যান্তো তার বোনের পরিবারের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন: ‘আমাদের জন্য প্রার্থনা করুন। এদিকে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো জানাচ্ছে, বিমানের স’ন্ধা’ন না মিললেও সাগরের এখানে-সেখানে ভেসে উঠছে দে’হাবশে’ষ, জামাকাপড় ও লাইফ জ্যাকেটসহ নানা জিনিসপত্র। হেলিকপ্টার ও জ’লযান নিয়ে উ’দ্ধার অ’ভিযা’ন চালাচ্ছেন কর্মীরা। অনেক মৃ’তদে’হের খ’ণ্ডিত অংশ মিলেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*