নার্সের কাণ্ড অবাক, করোনা রোগীর সঙ্গে যৌ’নতা!

করো’না ভাই’রাসে গোটা বিশ্ব আজ স্থবির। এই মহামারিতে প্রাণ গেছে ১৮ লক্ষাধিক মানুষের। করো’নার টিকা আসার খবর আসলেরও এর কার্যকারিতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এখনও নিশ্চিত নয় ২০২১ সালে করো’না পরিস্থিতি কোথায় গিয়ে থামবে? এমন গা ছম ছম পরিস্থিতে অ’বাক কাণ্ড ঘ’টিয়ে বসেছেন ইন্দোনেশিয়ার একটি কো’ভিড হাসপাতালের নার্স।

তিনি কো’ভিড রোগীর দেখা শোনার দায়িত্বে ছিলেন। এক নারী রোগীর সঙ্গে ট’য়লেটে যৌ.ন সম্পর্ক করেন। এরপর সেও করো’না আ’ক্রা’ন্ত হন। ঘ’টনা জানাজানি হওয়ার পর। ওই নার্সকে বরখা’স্ত করা হয়েছে। আর নার্সকে আইসোলেশনে রাখা হয়েছে।

দ্য সান পত্রিকা জানিয়েছে, সম্প্রতি ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার উইসমা অ্যাটলেট কো’য়ারেন্টা’ইন সেন্টারে ঘটনাটি ঘটেছে। ওই ঘটনা এক নারী রোগী নজরে পড়লে তিনি গোটা ঘ’টনাটির কিছু ফটো তোলেন এবং ভিডিও করেন। সেগুলো সোশ্যাল মিডিয়াতে ছাড়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

গণমাধ্যমটি জানায়, অভিযুক্ত নার্সকে হাসপাতাল কর্তৃপক্ষ বরখাস্ত করে নিজের পিপিই কিট খোলা এবং প্রকাশ্যে অশালীন কাজকর্ম করার অ’প’রাধে। কর্তৃপক্ষ চে’পে ধরার পর ওই নার্স সবার সামনে স্বীকার করেন তার অ’পরাধ। জাকার্তা পুলিশ এ ঘ’টনা ত’দন্ত করছে। দুজন ক’ঠোর প’র্নো’গ্রা’ফি আ’ইনের আওতায় পড়তে পারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*