নায়িকা তমা'র ‘গো'পন ভিডিও’ প্রকাশের হু’মকি দিলেন তার সাবেক স্বামী

যৌ'তুকের জন্য চিত্রনায়িকা মির্জা ফারজানা ইয়াসমিন তমাকে (তমা মির্জা) মা'রধরের ঘটনায় তার সাবেক স্বামী হিশাম চিশতীর বিরু'দ্ধে করা মা'মলার ত'দন্ত প্রতিবেদন জমা'র জন্য ১৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আ'দালত। গতকাল ম'ঙ্গলবার (২৬ জানুয়ারি) মা'মলার ত'দন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য ছিল। কিন্তু মা'মলার ত'দন্ত কর্মক'র্তা প্রতিবেদন জমা না দেয়ায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নি'র্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপ'ত্তা আইন এবং যৌ'তুকের জন্য মা'রপিটসহ হু’মকি দেয়ার অ'ভিযোগে হিশাম চিশতীর বিরু'দ্ধে মা'মলা করেন তমা মির্জা।

এরমধ্যেই লাইভে এসে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অ'ভিনেত্রী তমা মির্জার অনেক গো'পন ভিডিও প্রকাশ করে দেয়ার হু’মকি দিলেন স্বামী হিশাম চিশতী। আজ বুধবার (২৭ জানুয়ারি) নিজের ফেসবুক আইডি থেকে এক পোস্টে হিশাম ইংরেজিতে এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি দাবি করেন, তিনি প্রমাণ করবেন যে তার স্ত্রী তমা একজন ভালো প'র্নো তারকা।

সেখানে তিনি ১৬ বছরের কম বয়সীদের তার ফেসবুক লাইভটি না দেখার অনুরোধ জানিয়ে বলেন, ‘আমা'র লাইভের জন্য অ’পেক্ষা করুন। আমি প্রমাণ করবো কীভাবে তমা মির্জা আমা'র স'ঙ্গে প্রতারণা করেছে এবং সে কতজনের শয্যাস'ঙ্গী হয়েছে। খুব দ্রুতই তা প্রকাশ করা হবে। এতে করে যদি সে আ'ত্মহ'ত্যাও করে আমি কেয়ার করি না। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আ'ত্মহ'ত্যা করতে দেবে না। কিন্তু আমা'র মনে হয় এটাই তার প্রাপ্য।’

এদিকে এ বি'ষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো প্রতিক্রিয়া দেখাননি তমা। তার পারিবারিক সূত্রে জানা গেছে, পুরো বি'ষয়টি আইনিভাবেই মোকাবিলা করা হবে।

প্রস'ঙ্গত, ২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূ'ত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। বর্তমানে দাম্পত্য কলহে জড়িয়ে আলাদা রয়েছেন তারা। তমা মির্জা দেশে থাকলেও হিশাম চিশতী থাকছেন কানাডায়।

গেল ডিসেম্বর তমা মির্জার স'ঙ্গে তার স্বামী হিশাম চিশতির সংসার ভেঙে গেছে। তারা দু’জন একে অন্যের বিরু'দ্ধে মা'মলাও করেছেন। এর মধ্যে স্বামীর বিরু'দ্ধে তমা যৌ'তুক দাবি ও নি'র্যাতনের অ'ভিযোগ ছাড়াও ডিজিটাল নিরাপ'ত্তা আইনে মা'মলা দায়ের করেন। অন্যদিকে মা'মলার এজাহারে মা'রধর ও হ'ত্যাচেষ্টার অ'ভিযোগ এনেছেন হিশামও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*