নির্বাচন কমিশনকে বিকাল'ঙ্গ বললেন বাবলু

বর্তমান নির্বাচন কমিশন (ইসি)কে বিকাল'ঙ্গ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি বলেন, এই ইসি নির্বাচন ব্যবস্থাকে তছনছ করে দিয়েছেন। একের পর এক নির্বাচনে ব্যাপক অনিয়ম হলেও এ কোনো মাথা ব্যথা নেই। বরং এগু'লোকে মডেল নির্বাচন বলে দাবি করে নিজেদের জাতির কাছে হাস্যকর পাত্রে পরিণত করেছেন। গণতন্ত্র আজ মুমূর্ষ অবস্থায় আছে।

শনিবার সৈয়দপুর বিমানবন্দরের সামনে কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বাবলু বলেন, নির্বাচন কমিশনে মাঝেও বিভাজন রয়েছে। সিইসি বলেন একরম উনার কমিশনার বলেন বিপরীত। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, অবিলম্বে এরকম প্রহসন ও তামাশার নির্বাচন বন্ধ করুন। জনগণের নাগরিক অধিকার স্বাধীনভাবে ‘যাকে খুঁশি তাকে ভোট দিবো’ এটা নিশ্চিত করুন।

জাপা মহাসচিব বলেন, দেশের মানুষ স্বস্তিতে নেই, বাকস্বাধীনতা নেই। মানুষ কথা বলতে ভয় পায়। গণতন্ত্র আজ মুমূর্ষ অবস্থায় আছে। দৃশ্যমান উন্নয়ন হলেও গণতন্ত্রের অবনতি হয়েছে। এ থেকে জাতি পরিত্রাণ চায়। আর জাতীয় পার্টিই পারে এ থেকে জাতিকে মুক্তি দিতে।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে স'ন্ত্রাস, নৈরাজ্য, গু'ম, হ'ত্যা, চাঁদাবাজী ছিলনা। তাই, মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের-এর নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

সাবেক এমপি, জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও জাতীয় যুব সং'হতির আহবায়ক আসিফ শাহরিয়ারের সভাপতিত্বে এসময় জাপার অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস-চেয়ারম্যান আদেলুর রহমান, তারেক এ আদেল, যুগ্ম-মহাসচিব বেলাল হোসেন, যুব সং'হতির সদস্য সচিব আহাদ চৌধুরী শাহিন, যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম, হেলাল উদ্দিন হেলাল, মিজানুর রহমান, মুশফিকুর রহমান, দ্বীন ইসলাম, শেখ সারোয়ার হোসেন, আফজাল হোসেন হারুনসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*