নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাম্বুলেন্স খাদে, রোগীসহ নি'হত ২

মা'দারীপুরের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি এ্যাম্বুলেন্স মহাসড়কের খাদে পড়ে গেছে। এতে এ্যাম্বুলেন্সে থাকা রোগীসহ দুজন নি'হত ও ৫ জন আ'হত হয়েছেন। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এ দু'র্ঘটনা ঘটে।

দু'র্ঘটনায় নি'হতরা হলেন- বরিশালের উজিরপুর উপজে'লার পূর্ব বামুড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী খাদিজা বেগম (৫০) ও একই এলাকার জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশালের উজিরপুর থেকে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় যাচ্ছিল খাদিজা বেগমের পরিবার। এ্যাম্বুলেন্সটি ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের কুতুবপুর বড় কেশবপুর এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই এ্যাম্বুলেন্সে থাকা রোগী খাদিজা বেগম ও তার ভাতিজা মেহেদী হাসান মা'রা

যান। দু'র্ঘটনায় আ'হত হন এ্যাম্বুলেন্সের চালক বাশার মিয়াসহ পাঁচজন। স্থানীয়রা আ'হতদের উ'দ্ধার করে শিবচর উপজে'লার পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করে।প্রত্যক্ষদর্শী হায়দার মাহা'মুদ বলেন, দ্রুত গতিতে আসা এ্যাম্বুলেন্সটি প্রথমে এক্সপ্রেসওয়ের একটি খুঁটির সাথে ধাক্কা খায়। এরপরেই এ্যাম্বুলেন্সটি উল্টে খাদে গিয়ে পড়ে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) সোহরাব আহমেদ মজুম'দার জানান, ‘দু'র্ঘটনার খবর পেয়েই হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে বড় একটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে এক নারীসহ দুজনের লা'শ উ'দ্ধার করে হাসপাতালে ময়না ত'দন্তের জন্য পাঠিয়েছি।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*