পঞ্চম বিয়ে করলেন পামেলা, এবার বডিগার্ডকে

নানান বিত’র্কের জন্ম দিয়ে সবসময় লাইমলাইটে থাকতে পছন্দ করেন মা'র্কিন অ'ভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। বিয়ে নিয়ে খেয়ালীপনাও তার স্বভাব। একে একে চারটি বিয়ে করেছেন। কারোর স'ঙ্গেই থিুত 'হতে পারেননি তিনি। কখনো ভুল বোঝাবুঝিতে কখনোবা অর্থের লোভে তিনি স্বামীদের ডিভোর্স দিয়েছেন। সেসব নিয়ে অনেক ঘটনা রটনা হয়ে আছে এ হলিউড তারকার জীবনের রঙিন পাতায়।

এবার জানা গেল, আবারও বিয়ে করেছেন পামেলা। তবে পঞ্চমবারের এ বিয়েতে কোনো অনুষ্ঠান করেননি। শোনা গিয়েছে, গো'পনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। গত বছরের শেষে। তবে কাকে বিয়ে করেছেন ৫৩ বছরের প্রাক্তন প্লেবয়-সুন্দরী? এ প্রশ্নের উত্তার জানতে বেশ কৌতূহলী অনুরাগী মহল। পামেলা জানিয়েছেন,

তিনি বিয়ে করেছেন তার দে'হরক্ষী ড্যান হেহার্স্ট-কে। লকডাউনের সময় থেকে পামেলার স'ঙ্গেই ছিলেন ড্যান। তিনি পামেলার নিরন্তর খেয়াল রাখতেন। মডেল-অ'ভিনেত্রী নাকি তার স'ঙ্গে থাকতে পেরে খুবই খুশি। সেই খুশি থেকেই প্রেম ও বিয়ে। এই নিয়ে পঞ্চমবার বিয়ে করলেন পামেলা। যদিও সে কথা তিনি নিজে স্বীকার করেন না। তাঁর মতে, এটি তার চতুর্থ বিয়ে।

এর আগে টমি লি, বব রিচি এবং রিক সালোমনকে বিয়ে করেছিলেন পামেলা। কিন্তু তাদের মধ্যে রিককে দু’বার বিয়ে করেন পামেলা। ২০০৭ এবং ২০১৩ সালে। তারপর তিনি বিয়ে করলেন ড্যানকে। সেই হিসেবে এটা তার পঞ্চম বিয়েই হওয়ার কথা। যদিও বছর খানেক আগে তিনি জন পিটার্সকে বিয়ে করেছিলেন বলে শোনা গিয়েছিল।

তবে সেই খবর ঘোষণার ১২ দিন পরে পামেলা জানান, জনের স'ঙ্গে তার সম্পর্ক ভেঙে গিয়েছে। তারা নাকি আইনি প'দ্ধতিতে বিয়েও করেননি।
এবার আর তেমন নয়, ঘনিষ্ঠদের উপস্থিতিতে আইনিভাবেই বিয়ে করেছেন পামেলা। গণমাধ্যমে জানিয়েছেন তিনি। ২৫ বছর আগে নিজের ঠাকুমা-ঠাকুরদার থেকে যে বাড়িটি পামেলা কিনেছিলেন, সেখানেই আছেন ড্যানের স'ঙ্গে। এখানেই তার নতুন সংসার সেজে উঠেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*