পাংশায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদককারবারি গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশা উপজেলার শিহড় গ্রাম থেকে স্বামী-স্ত্রীসহ পাঁচ মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। এসময় তাদের কোছে থাকা ২১৯ বোতল ফেনসিডিল, দুইটি প্রাইভেটকার এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১২টি সিমকার্ডসহ সাতটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শনিবার রাজবাড়ী জেলার পাংশা থানাধীন শিহড় গ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। উদ্ধার মাদকদ্রব্য এবং অন্যান্য আলামতসহ তাদের বিরুদ্ধে পাংশা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গত শনিবার রাতে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার।

আটকরা হলেন- চুয়াডাঙ্গার দর্শনার কলেজপাড়ার জাহিদ হাসান, তার স্ত্রী মুসলিমা আক্তার, ঝাঝাডাঙ্গা গ্রামের ওমর ফারুক, সাতানী গ্রামের আরাফাত আলী ও কুষ্টিয়া সদরের দক্ষিণপাগা বোয়ালদহ গ্রামের বাপ্পী আলী।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল গোয়েন্দা তথ্যে শনিবার পাংশা থানাধীন শিহড় গ্রাম এলাকায় অভিযান চালায়। এসময় ওই পাঁচ মাদককারবারিকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ফেনসিডিল, প্রাইভেটকার এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত সিমকার্ডসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*