পুরোদমে আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে প্রস্তুত সৌদি এয়ারলাইন্স

সৌদি এয়ারলাইন্স পুরোদমে স্বাভাবিক সময়ের মতো আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে প্রস্তুত বলে ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মা'র্চ থেকে যাত্রীদের জন্য ক’রোনা পূর্ববর্তী সময়ের মতো স্বাভাবিক সেবা প্রদান করবে সৌদিয়া এয়ারলাইন্স। সেই লক্ষ্যেই নিজেদের পুরোপুরি প্রস্তুত বলে জানালো সৌদি এয়ারলাইন্স। জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী সকল আন্তর্জাতিক ফ্লাইট স্বাভাবিক করতে যাচ্ছে আন্তর্জাতিক বিমান সংস্থাটি।

চলতি বছরের ৩১ শে মা'র্চ থেকে সৌদি নাগরিক এবং সকল যাত্রীদের জন্য আন্তর্জাতিক ফ্লাইটগু'লো পুনরায় চালু করার সরকারী সি'দ্ধান্ত বাস্তবায়নে সৌদি আরব এয়ারলাইন্স তার সম্পূর্ণ প্রস্তুতি ঘোষণা করেছে।

সৌদি এয়ারলাইন্স কোম্পানির কর্পোরেট এবং যোগাযোগ বি'ষয়ক পরিচালক আবদুল্লাহ আল-শাহরানী সৌদি আরবের সকল নাগরিক এবং তাদের এয়ারলাইন্সের সকল যাত্রীদের এই বি'ষয়ে কোম্পানির ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টগু'লি ধা'রাবাহিকভাবে অনুসরণ করার আহ্বান জানিয়ে একথা বলেন।

রোটানা খালিজিয়া চ্যানেলের ইয়া হালার অনুষ্ঠানে যোগ দিয়ে আল-শাহরানী বলেছিলেন যে জাতীয় ক্যারিয়ার পরিচালনামূলক, প্রযুক্তিগত ও প্রশাসনিক বি'ষয়গু'লির ক্ষেত্রে বিমানগু'লি আবারও চালু করতে প্রস্তুত এবং বেসামর'িক বিমান পরিবহনের সাধারণ ক'র্তৃপক্ষের (জিএসিএ) এবং সংশ্লিষ্টদের সাথে সরাসরি সমন্বয় করেছে সরকারী ক'র্তৃপক্ষ।

আল-শাহরানী নাগরিকদের এয়ারলাইনের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি সামাজিক নেটওয়ার্কিং সাইটগু'লিতে এর অ্যাকাউন্টগু'লি অনুসরণ করার আহ্বান জানিয়েছে, কারণ তারা পর্যায়ক্রমে ভ্রমণের অনুমতিপ্রা'প্ত দেশগু'লির তালিকা আপডেট করে দেয়। তিনি উল্লেখ করেছিলেন যে এখনও কিছু দেশেবিমান ভ্রমণ বন্ধ রয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*