প্যান্ট ছাড়াই রাস্তায় বেড়িয়ে পড়লেন মালাইকা, ভক্তদের অশ্লীল আক্রমণ

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।

সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। হাই-হিল বুট , জ্যাকেট পরেই রাস্তায় বেরিয়েছেন মালাইকা, যদিও এ আর নতুন কি। কিন্তু জামা পরলেও প্যান্ট পরতেই ভুলে গেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের নজরে থাকেন।

ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ ছিপছিপে শরীরই যেন মালাইকার ‘ইউএসপি’। কিন্তু বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

সেক্সি অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মালাইকা। কালো রঙের হুডি দেওয়া জ্যাকেটের সঙ্গে কালো হাই হিল বুট ,মুখে মাস্ক পরে রাস্তায় বেরিয়েছেন মালাইকা। কিন্তু জামা পরলেও প্যান্ট পরতেই ভুলে গেছেন অভিনেত্রী।

ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

নেটিজেনরা বলেছেন তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন।

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা।

হট পোজে টোনড ফিগারের ছবি পোস্ট করা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছিলেন অভিনেত্রী।মেক আপ থেকে পোশাক, বিবাহ বিচ্ছেদ থেকে প্রেম, জিম থেকে যোগা, সবেতেই লাইমলাইটে থাকেন মালাইকা আরোরা।

নেটিজেনরা ‘অর্জুন কি মাম্মি’ বলেও কটাক্ষ করেছেন মালাইকাকে।মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*