এক বয়ফ্রেন্ডের সঙ্গেই অন্তরঙ্গ মুহূর্ত ভাগাভাগি করে ২ বোন

অস্ট্রেলিয়ার জমজ দুই বোন আন্না এবং লুসি ডিসিনক। সবচেয়ে মিলসম্পন্ন জমজ বলা হয় তাদেরকে। পরিণত বয়সে তারা। টগবগে যৌবন।

৩৪ বছরে পা দিয়েছেন। বিয়ে করে তারা বিচ্ছিন্ন হয়ে যাবেন এমনটা মেনে নিতে পারেননি। তাই দুই বোনই শেয়ার করেন একজন বয়ফ্রেন্ড। তাকে নিয়ে পার্থের বাড়িতে এক বিছানায় ঘুমান তারা।

বেন (৩৯) নামের ওই বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ভাগাভাগি করে নেন। এবার তারা জানিয়েছেন আরো কিছু কথা। বলেছেন, প্রতিদিন ৬ ঘন্টা করে কাজ করেন তারা। আর খাবার খান সারাদিনে মাত্র একবার। তাও বিছানায় যাওয়ার সময়। এ নিয়ে তারা তাদের ইউটিউব চ্যানেলে কথা বলেছেন। তারা বলেছেন, ব্যায়ামের প্রতি তারা আসক্ত হয়ে গেছেন। শরীরে কুলাচ্ছে না এমনটা জানার পরও তারা কাজ করেন।

তারপরও যদি শরীরচর্চা না করেন তাহলে তারা হতাশ হয়ে পড়েন। তবে খাওয়ার ক্ষেত্রে তারা কোনো ভাল নিয়ম মেনে চলেন না। এ নিয়ে লুসি বলেছেন, সারাদিনে আমরা মাত্র একবার খাবার খাই। আমরা জানি স্বাস্থ্যের জন্য এটা ভাল নয়। তবু এটা করি। কিন্তু এই চর্চাটা এসেছে আমাদের মায়ের কাছ থেকে। তাই আমরা শুধু রাতে শোয়ার সময় খাবার খাই।

এ নিয়ে তার মা বলেন, তোমাদের যেটায় মানায় সেটাই কর। এক একজনের কাছে এক একটি কাজ এক এক রকম ভাল লাগে। সব কিছুই পাল্টাচ্ছে। সব কিছুর মধ্যেই আধুনিকতার ছোঁয়া লেগেছে।

আন্না বলেন, আমরা খুব বেশি শরীরচর্চা বা ব্যায়াম করি। খুব কড়া ব্যায়াম করি। আমরা ট্রেডমিলে দৌঁড়াই দুই ঘন্টা। তারপর ভারোত্তলনের প্রশিক্ষণ নিই দু’ঘন্টা। বাড়িময় হাঁটি তারপরে। এসব করতেই তো দিন চলে যায়। কিন্তু এত প্রখর ব্যায়াম ভাল নয় বলে ডাক্তার আমাদেরকে ক্ষান্তি দিতে পরামর্শ দিয়েছেন। কিন্তু আমরা তা শুনি নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*