প্রিয়াঙ্কা-নিকের ১৬৮ কোটি টাকার বিলাসবহুল বাড়ি!

২০১৮ সালের ডিসেম্বরে মা'র্কিন গায়ক নিক জোনাসের স'ঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগু'লোও ছিল অ'ভিজাত।

ভারতের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জে'লেসে হয় তাঁদের বিয়ের পার্টি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তাঁরা দারুণ সব ছবি শেয়ার করে নিজেদের ভালোবাসার গল্প ভক্তদের জানান দেন।

ভারতের প্রভাবশালী বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হা'ঙ্গামা'র খবর, করো’না মহা'মা'রির শুরুতে প্রিয়াঙ্কা চোপড়া চলে যান লস অ্যাঞ্জে'লেসের বাড়িতে। গত বছরের শেষের দিকে কাজে ফেরার আগে সেখানেই নিভৃতবাসে ছিলেন প্রিয়াঙ্কা-নিক। লস অ্যাঞ্জে'লেসে রয়েছে এ তারকা যুগলের বিলাসবহুল বাড়ি। এ দম্পতি যেন ভারতীয় ও পশ্চিমা সংস্কৃতির মেলবন্ধন ঘটিয়েছেন, যা ভক্তদের উজ্জীবিত করে।

এবার তাঁদের বিলাসবহুল বাড়ির কথায় আসা যাক। বাড়িতে রয়েছে তাঁদের আদুরে পোষ্য পান্ডা ও ডায়ানা। লস অ্যাঞ্জে'লেসের যে বাড়িটিতে তাঁরা থাকেন, তার আয়তন বিশাল। এ বাড়ি কিনতে প্রিয়াঙ্কা-নিককে গু'নতে হয়েছে ২০ মিলিয়ন মা'র্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ১৬৮ কোটি টাকার বেশি। এতে রয়েছে সাত শয্যাকক্ষ, ১১টি প্রক্ষালনকক্ষ। রয়েছে মনোরম সুইমিং পুলসহ অনেক কিছু।

প্রিয়াঙ্কা চোপড়া সব সময় ব্যস্ত থাকেন। কিন্তু পোষ্যদের স'ঙ্গে খু'নসুটি করতে ভোলেন না। বাড়িটিতে রয়েছে বিশাল লাউঞ্জ। তাঁদের শয্যাকক্ষ সাদায় সাজানো। সব কিছুতেই আভিজাত্য। রয়েছে ফা’য়ারপ্লেস। যেহেতু নিক জোনাস সংগীতশিল্পী, তাই তাঁদের বাড়িতে রয়েছে সুসজ্জিত মিউজিক রুম। সেখানে গান সৃষ্টি করেন নিক। রয়েছে বিশাল জিম স্পেস, যেখানে এ দম্পতি ব্যায়াম করেন। রয়েছে বিলাসবহুল সাজঘর। একটি থিয়েটার রুমও রয়েছে, সেখানে সিনেমা দেখেন প্রিয়াঙ্কা-নিক। বাড়িটিতে রয়েছে বিশাল সুইমিং পুল। এ ছাড়া রয়েছে বাস্কেটবল কোর্ট, গ্যারেজ, সুসজ্জিত রান্নাঘর।

যা হোক, গত ১৩ জানুয়ারি মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা, এটির সহ-প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়া। এতে প্রিয়াঙ্কার স'ঙ্গে অ'ভিনয় করেছেন রাজকুমা'র রাও। রামিন বাহরানি পরিচালিত সিনেমাটি অরবিন্দ আদিগার ‘দ্য হোয়াইট টাইগার’ বই অবলম্বনে নির্মিত।

এ ছাড়া নিজের জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’ প্রকাশের জন্য প্রস্তুত বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি অধ্যায় সেই বইয়ে বর্ণনা করেছেন। কঠোর পরিশ্রম আর গভীর মনোযোগই ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্ম নেওয়া প্রিয়াঙ্কাকে বিশ্বতারকায় পরিণত করেছে।

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি রোমান্টিক হলিউড সিনেমা'র শুটিং শেষ করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমা'রের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’-এর রিমেক।

সিনেমাটিতে সদ্য বাগদত্তা হারানো এক হৃদয়ভাঙা নারীর চরিত্রে অ'ভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গল্পে দেখা যাব'ে, প্রিয়াঙ্কা তাঁর প্রয়াত বাগদত্তার পুরোনো নাম্বারে ম্যাসেজ পাঠাতে থাকেন। একপর্যায়ে তাঁর একজনের স'ঙ্গে পরিচয় হয়, তিনিও সদ্য বাগদত্তাকে হারিয়েছেন। সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অ'ভিনয় করছেন স্যাম হিউগান, যিনি সম্প্রতি হিট সিরিজ ‘আউটল্যান্ডার’-এ অ'ভিনয় করেছেন। এ ছাড়া প্রযোজক হিসেবে বেশ সুনাম রয়েছে তাঁর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*