ফের শোকের ছায়া অ'ভিনয় জগতে! ভ'য়াবহ পথ দু'র্ঘ,টনায় প্রয়াত সালমান খানের কাছের মানুষ

গত বছর বহু তারকা এবং গু'ণী শিল্পীদের হারিয়েছে শিল্পজগৎ। নতুন বছর শুরু হওয়ায় খুব আনন্দেই ছিল সবাই। ভেবেছিল এই বছরটা হয়তো শুভ বার্তা বয়ে নিয়ে আসছে। কিন্তু এই বছরেরও শুরু থেকেই কিছু না কিছু খারাপ হচ্ছেই। নতুন বছরের প্রথম মাসেই বেশ কিছু প্রতিভাকে হারিয়েছে সিনেজগত।

বর্তমানে টেলিভিশন প্রোগ্রামগু'লোর মধ্যে এবং রিয়েলিটি শোয়ের মধ্যে অন্যতম জনপ্রিয় হল বিগ বস ১৪। প্রতিটি এপিসোডের জন্য দর্শক অ’পেক্ষায় থাকে। মুখিয়ে থাকে দেখার জন্য পরবর্তীতে কি 'হতে চলেছে। প্রথম থেকেই এই শোয়ের সঞ্চালনা করে আসছেন সালমান খান। যে কারণে এই শো-টি আরো বেশি জনপ্রিয় মানুষের কাছে।

তবে আরও বেশ কিছু ব্যক্তিত্ব এই শো-টির জনপ্রিয়তার কারণ। আর তাঁরা পেছনে থেকেই সর্বদা শো-টিকে এগিয়ে নিয়ে গেছে জনপ্রিয়তার শীর্ষে। তাঁরা অনেকটা বিগ বস (Big Boss) ঘরের খুঁটির মত। যাঁদের ভর করে উঠে বহু চারাগাছ। অনেক তারকার জন্ম হয় এই ঘর থেকে। এমনই এক খুঁটি চলে গেলেন অকালেই। সালমানের অতি কাছের মানুষ তিনি।

প্রয়াত হলেন বিগ বস (Big Boss 14) ১৪-র ট্যালেন্ট ম্যানেজার পেস্তা ধাকড়া। শুক্রবার উইকেন্ড কা ওয়ার এপিসোড শ্যুটের পর সেট থেকে বাড়ি ফেরার পরে পথ দু'র্ঘটনায় স্পটেই মৃ'ত্যু হয় তাঁর। খবর, বিগ বস ১৪-র শুটিং শেষ করে নিজের স্কুটিতে করে বাড়ি ফিরছিলেন তিনি। হঠাৎ করেই পেস্তার স্কুটিটি মাঝ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

পেছন থেকে একটি গাড়ি তাঁর স্কুটিতে ধাক্কা মা'রে এবং ছিটকে পড়ে যায় স্কুটি ও সে। সাথে সাথে স্পটেই মৃ'ত্যু হয় তাঁর। এই মৃ'ত্যুর খবর পেয়ে প্রাক্তন বিগ বস প্রতিযোগী শেহনাজ গিল, হিমাংশি খুরানা সহ অন্যান্য সব প্রতিযোগীরা এবং শিল্পিজগতের অনেকেই তাঁর আ'ত্মা'র শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*