বিধ্বস্ত শ্রীবিজয়া বিমানের ক্যাপ্টেন আফওয়ান সেদিন তড়িঘড়ি বেরিয়েছিলেন

ইন্দোনেশিয়ায় বিধ্বস্ত শ্রীবিজয়া উড়োজাহাজের ক্যাপ্টেন আফওয়ান (৫৪) ১৯৮৭ সালে পেশাগতভাবে পাইলটের দায়িত্ব পালনের আগে থেকেই বিমানবাহিনীতে কাজ শুরু করেন। বেশ জনপ্রিয় ছিলেন তিনি।

বিধ্বস্ত শ্রীবিজয়া এসজে ১৮২ ফ্লাইটের পাইলট ক্যাপ্টেন আফওয়ান, ফার্জা মাহারধিকার চাচা। ফার্জা জানেন না তাঁর পাইলট চাচার ভাগ্যে কী ঘটেছে। বললেন, ‘আমরা প্রচণ্ড শোকের মধ্যে রয়েছি। ভালো কিছুর জন্য প্রার্থনা করছি।’

ফার্জা জানান, দুর্ঘটনার দিন ক্যাপ্টেন আফওয়ান তড়িঘড়ি করে বেরিয়ে গিয়েছিলেন। তিনি খুব পরিপাটি থাকতেন। কিন্তু সেদিন তাঁর পোশাক ইস্তিরি করা ছিল না। আবার ছেড়ে যেতে হচ্ছে বলে তিন সন্তানের কাছে তিনি দুঃখ প্রকাশ করে যান।

ফার্জা মাহারধিকা বলেন, চাচা খুব ভালো মানুষ ছিলেন। তিনি মানুষকে সুপরামর্শ দিতেন। দানশীলতার জন্য তিনি প্রতিবেশীদের কাছে জনপ্রিয় ছিলেন। তিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না এমন ভয়াবহ ঘটনা ঘটেছে।’ তিনি চাচা ও তাঁর পরিবারের জন্য সবাইকে প্রার্থনা করতে আহ্বান জানান।

পরিবার ও সহকর্মীরা বলছেন, তিনি বেশ ধার্মিক ছিলেন। পশ্চিম জাভার বোগোর শহরের বাসিন্দা আফওয়ান প্রতিবেশী ও সহকর্মীদের কাজে সহযোগিতা করতেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*