বিমানের মধ্যেই দুই বোনের মা’রা’মা’রি,অতঃপর

বি’মানে’র মধ্যে দুই বো’নের মা’র’পিটে’র জেরে বিমান দেরিতে ছাড়া’র এক বিরল ঘটনা সামনে ঘ’টেছে। আমে’রি’কার নিউ’ইয়’র্কের লা গুয়ার্ডি’য়া বিমা’ন’বন্দরে এ ঘ’টনাটি ঘটে’ছে।খব’রে বলা হয়, বো’র্ডিংয়ের সময় বি’মা’নের জে’ট ব্রি’জের মে’ঝেতে দুই মহি’লার মা’রা’মা’রির ভিডিও ক্যা’মেরাব’ন্দি হয়। পরে যা সো’শ্যাল মি’ডিয়ায় ছ’ড়িয়ে পড়ে।

রো’ববার আমে’রিকার নি’উই’য়র্কের লা গুয়া’র্ডি’য়া বিমা’নব’ন্দ’রের ঘটনা এটি।স্থা’নীয় সংবা’দমাধ্যম সূ’ত্রে জানা গি’য়েছে, যে দুই মহি’লা ল’ড়াই কর’ছি’লেন তারা স’ম্ভবত দুই বোন। নিউইয়র্ক থেকে বি’মা’নটি যাচ্ছি’লো আ’টলা’ন্টা।বিমা’নে ওঠার পর দুই বো’নের কো’নো বিষয় নিয়ে মতবি’রো’ধ শুরু হয়, যা থে’কে তারা হাতা’হা’তি এবং শেষে এ’কে অপ’রকে মে’ঝেতে ফেলে ঘু’সো’ঘু’সিতে পৌঁ’ছে যান।

ভিডি’ওতে দেখা যা’চ্ছে বি’মানে উ’পস্থি’ত অন্য কেউ প্র’থমে তাদে’র যু’দ্ধ থামানো বা ম’ধ্যস্থ’তার চেষ্টা কর’ছেন না। দূর থেকে দ’র্শকে’র ভূমি’কা’ই পা’লন কর”ছেন তারা।শেষে এক ম’হিলা ও তার পি’ছনে পিছনে এক ব্যক্তি’কে ‘যু’দ্ধক্ষে’ত্র’-এর দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যু’দ্ধে’র’ ফলা’ফ’ল কী হলো তা ক্যা’মেরা’ব’ন্দি হও’য়ার আগেই ভি’ডিওটি শে’ষ হয়ে যায়।

জানা গি’য়েছে, এই যু’দ্ধে’র খ’বর যায় ‘আই’নরক্ষ’ক’ নি’রাপ’ত্তা কর্মী’দে’র কাছে। তারা এসে দুই মহি’লাকে বি’মান থেকে নামি’য়ে নিয়ে যান। দুই বো’নকে আর ওই বিমা’নে সফর করা’র অনু’মতি দেও’য়া হয়’নি। তাদে’র ছা’ড়া’ই বি’মান গ’ন্তব্যে উড়ে যায়।

বি’মান সংস্থা, ডেলটা এয়া’রলাই’ন্সের পক্ষ থেকে জা’নানো হয়, আস’লে ওই দুই মহি’লাকে নামি’য়ে নিয়ে যাও’য়ার পর তা’দের লা’গেজ’গুলি খুঁ’জে বের করতেই সময় লা’গে। তার কার’ণে’ই বি’মান ছা’ড়’তে দেরি হয়

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*