বিয়ের আগে ৩ মাস সংসার করেও প্রেমিকের মন পেল না কলেজ ছাত্রী

নাটোরের নলডাঙ্গায় বিয়ের দাবিতে ৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে অ’নশ’ন করছে এক কলেজ ছাত্রী। এলাকাবাসী জানায়, নলডাঙ্গা উপজেলার ঠাকুর লক্ষীকোল পাবনাপাড়া গ্রামের সিদ্দিক মোল্লার ছেলে সাইফুল ইসলামের সাথে প্রতিবেশী কলেজ ছাত্রী পপি খাতুনের প্রেমের সম্প’র্ক গড়ে ওঠে।

এরপর গত বছরের আগস্ট মাসে বিয়ের কথা বলে সাইফুল পপিকে নিয়ে গ্রাম থেকে পালিয়ে ঢাকায় চলে যায়। এরপর স্বামী-স্ত্রী পরিচয়ে গাজীপুর জেলার কামরাঙ্গার চালা এলাকায় বাসা ভাড়া নেয়। সেখানে একসাথে বসবাস করতে থাকলেও বিয়ে করতে টা’লবা’হা’না করে সাইফুল। পপির চা’পের মুখে ৩ মাস পর তাকে নিয়ে গ্রামে ফিরে আসে সে। গ্রামে এসে পপি তাকে বিয়ের জন্য চা’প দিলেও নানা বা’হানা’য় এড়িয়ে যায় সাইফুল।

এ অবস্থায় গত বৃহস্পতিবার পপি সাইফুলের বাসায় গিয়ে বিয়ের দাবিতে তাদের বারান্দায় বসে অনশন শুরু করলে পালিয়ে যায় সাইফুল। স্ত্রীর মর্যাদা না পাওয়া পর্যন্ত পপি ওই বাড়ি ছাড়বে না বলে জানান। আর পপির স্বজন ও এলাকাবাসী চাইছেন পপি আর সাইফুলের বিয়েটা সম্পন্ন হোক।

সাইফুলের বাবা সিদ্দিক মোল্লা জানান, যেহেতু দু’জনের মাঝে প্রে’মের সম্প’র্ক গড়ে উঠেছে। তাই ছেলেকে খুঁজে বের করে তাদের বিয়ে দেবেন তিনি। বিষয়টি এখনো কোন পক্ষই থানা পুলিশকে জানায়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*