ব্যারিস্টার মওদুদের সুস্থতার জন্য দোয়া চাইলেন ওবায়দুল কাদেরের ভাই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভা

বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা দেশের দু’র্নী’তিবাজ আম’লা ও নেতাদের সমালোচনা করে বলেছেন, ‘ভোট ডা’কা’তি কি এ দেশে বন্ধ হবে না। প্রধানমন্ত্রী চেয়েছেন ফল (ভোট) কিন্তু আম’লারা উনাকে গাছসহ দিয়ে দিয়েছেন।’

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ফজলুল হক প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক পথ সভায় এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

এসময় কাদের মির্জা নোয়াখালীর কয়েকজন আওয়ামী লীগ নেতার আবারও সমালোচনা করে বলেন, যারা দলের জন্য সবকিছু ত্যাগ করেছে, র’ক্ত ঝ’রিয়েছে তারা আজ ত্যাগী না, যার দল থেকে সুবিধা নিয়েছে তারাই আজ দলের বড় বড় পদে বসে আছে। ত্যাগী নেতাদের মূল্য না দিলে আগামীতে আরও কোন ত্যাগী নেতার জন্ম হবে না।

পথ সভার বক্তব্যের শুরুতে বিএনপির স্থানীয় কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান। তিনি বলেন, মওদুদ সাহেব এর মত মানুষ আমরা আর কখনও পাবো না। উনার রাজনীতি জীবনে অনেক ভুল ত্রু’টি রয়েছে। সবাই সবকিছু ভুলে গিয়ে দোয়া করবেন যাতে উনি সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসতে পারেন।

প্রিন্ট মিডিয়ার এক প্রতিবেদকের উদ্দেশ্যে মির্জা বলেন, উনি মোবাইলে কল দিয়ে আমার সম্পদের হিসেব, আয়ের উৎস জানতে চেয়েছেন। আমি বলবো আগে আপনি আপনার হিসেব দেন। আমার হিসেব নেওয়ার আগে প্রধানমন্ত্রীর হিসেব নেন, উনার কি কোন ব্যবসা আছে, হয়তো উনার ছেলে মেয়েরা উনার পরিবার চালাচ্ছেন। সারাবিশ্বে আমার হাজার হাজার নেতাকর্মী রয়েছে তারা আমাকে টাকা দিয়ে সহযোগিতা করছে। আর জনগণ আমার মূল শক্তি। জনগণ ঐক্যবদ্ধ থাকলে কেউ আমার কিছু করতে পারবে না। আমাকে জেল বা বহি’ষ্কারের হু’ম’কি দিয়ে লাভ নেই। বহিষ্কার করলে পুনরায় বসুরহাট মুজিব চত্বরে অনশন করারও ঘোষণা দেন এ প্রার্থী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, ইসকান্দার বাবুল, আজম পাশা চৌধুরী রুমেল প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*