বড় বোনকে বিয়ে না করতে পারার প্রতিশোধ নিতে ছোট বোনকে ধ'র্ষণ

নেত্রকোনার ম'দন উপজে'লায় বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে ধ'র্ষণ করেছে বলে অ'ভিযোগ উঠেছে জাকিম আলী নামের এক যুবকের বিরু'দ্ধে।

ধ'র্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মেয়েটির বাবা গতকাল বুধবার রাতে জাকিমকে আ'সামি করে ম'দন থানায় নারী ও শিশু নি'র্যাতন আইনে মা'মলা করেছেন। তবে এ ঘটনার পর থেকে অ'ভিযুক্ত জাকিম আলী পলাতক রয়েছে। অ'ভিযুক্ত জাকিম একই গ্রামের সমুজ আলীর ছেলে।

ভিকটিমের বাবা গণমাধ্যমকে বলেন, জাকিম আমা'র বড় ভাইয়ের মেয়েকে বিয়ের প্রস্তাব দিলে আমি এতে অসম্মতি জানাই। এক মাস আগে আমা'র ভাতিজির অন্যত্র বিয়ে হয়েছে। এরপর থেকৈই জাকিম আমা'দের দেখে নেওয়ার হু’মকি দিয়ে আসছিলো।

গেলো ২১ জানুয়ারি রাতে আমি জমিতে সেচ দিয়ে হাওর থেকে বাড়িতে ফিরছিলাম। এ সময় দেখতে পাই বাড়ির সামনের জমিতে অচেতন অবস্থায় আমা'র মেয়ে পড়ে আছে। বাড়িতে আনার পর সে আমা'দেরকে ধ'র্ষণের ঘটনাটি জানায়।

জাকিমের মা তাজমহল বেগম বলেন, পাশের বাড়ির কতুব উদ্দিনের মেয়ের স'ঙ্গে আমা'র ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। আমর'া বিয়ের জন্য তাদের বাড়িতে গিয়েছিলাম। কিন্তু তারা আমা'দের স'ঙ্গে কথা দিয়ে অন্য জায়গায় মেয়েকে বিয়ে দিয়েছে। আমা'র ছেলেকে ফাঁ'সাতে কতুব উদ্দিনের ভাইয়ের মেয়েকে ঘর থেকে অন্য কেউ নিয়ে এমন কাজ করেছে মনে হয়।

ছেলে কোথায় জানতে চাইলে তিনি বলেন, ‘ পালিয়ে চট্টগ্রাম চলে গেছে।’ ম'দন থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে ম'দন থানায় ভিকটিমের বাবা একটি ধ'র্ষণ মা'মলা করেছেন। অ'ভিযুক্তকে আট'কের চেষ্টা চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*