ভুয়া স্ক্রিনশট নিয়ে ডিপজল বললেন ‘এইসব আজাইরা পোলাপানের কাম’

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভি’নেতা মনোয়ার হোসেন ডিপজল। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার’। এরপরে ‘অসংখ্য সি’নেমায় খ’ল ‘নায়ক ‘হিসে’বে অ’ভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

ডিপজল একাধারে একজন অভিনেতা, প্রযো’জক, প’রিচা’লক, ব্যবসা’য়ী ও রা’জনীতি’বিদ। এসব পরি’চয়ের সঙ্গে নতুন পরিচয় যুক্ত হয়েছে তার। এবার বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু কর’তে যাচ্ছেন তিনি।

নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে স্ক্রিনশট ঘুরে বেড়াচ্ছে। তাতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। পোস্টে দেখা গেছে, ডিপজলের ছবির নিয়ে তার পুরো নাম এবং অফিসিয়াল ইমেল ঠিকানা। তার নিচেই ক্লাসের সময় লেখা। সপ্তাহের প্রতি রোববার এবং বুধবার সকাল ১১টা থেকে ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নিবেন ডিপজল।

এ ব্যাপারে জানতে চাইলে ডিপজল বলেন, এতো কিছু শুনলাম আপনার কাছে আর আমিই কিছু জানলাম না। আমি ভার্সিটিতে পড়ামু আর আমু জানুম না, এইডা কেমঅন কথা? এইগুলান ভুয়া, আমার লগে কোনো বিশ্ববিদ্যালয়ের কেউ যোগাযোগ করে নাই। ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না। এইসব আজাইরা পোলাপানের কাম।

ডিপজলের শিক্ষকতা নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, এই বিষয়ে আমাদের কোনো ডিপার্টমেন্ট নেই। তাছাড়া ডিপজলের সঙ্গে আমাদের যোগাযোগ হয়নি।

বর্তমানে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ সিনেমায় অভিনয় করছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌ খানকে। গত শুক্রবার (২২ জানুয়ারি) সাভারের ফুলবাড়িয়ার পুলিশ টাউনে সিনেমার চিত্রায়ণ শুরু হয়েছে।অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি এ সমিতির সহ-সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*