মন্ত্রীর জামাতাকে হারিয়ে দিলেন বিএনপি প্রার্থী

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী গো'লাম রসুল চৌধুরী রাহেলকে হারিয়ে বিএনপিদলীয় প্রার্থী সাবির আহমেদ চৌধুরী জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৭৪৯ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বি'ষয়ক মন্ত্রী শাহাব উদ্দিনের জামাতা গো'লাম রসুল চৌধুরী রাহেল

পেয়েছেন ৫ হাজার ৪৮৫ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন পেয়েছেন ২ হাজার ৬১৯ ভোটজে'লা নির্বাচন কর্মক'র্তা মো. সাদিকুল ইসলাম ফলাফল ঘোষণা করেন।তবে ফলাফল ঘোষণার স'ঙ্গে স'ঙ্গেই আওয়ামী লীগ প্রার্থী রাহেলের পক্ষে তার চাচা শ্বশুর ফলাফল প্রত্যাখ্যান করেছেন।

আরও পড়ুন= ম্যাচ ফিক্সিংয়ের এক বছরের নিষে'ধাজ্ঞা কাটিয়ে গত নভেম্বরে শুরু হওয়া টি-টোয়েন্টি কাপে খেলেছেন সাকিব। কিন্তু দীর্ঘদিন পর খেলতে নেমে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি এক সময়ের বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আগামী বুধবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এ সিরিজের মধ্য দিয়ে করো’নার কারণে প্রায় ১১ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামছে বাংলাদেশ দল।আসন্ন এই সিরিজে জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের কাছে প্রত্যাশিত পারফরম্যান্স আশা করছেন জাতীয় দলের নির্বাচকরা।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক ও সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, অবশ্যই নাম্বার ওয়ান অলরাউন্ডার দলের স'ঙ্গে আছে। এ অ'ভিজ্ঞতা সবার স'ঙ্গে ভাগাভাগি করতে পারবে এবং দলের জন্য এটা একটা ভালো দিক। আমর'া মনে করি, সাকিব নিজেও একদম রিফ্রেশ হয়ে শুরু করছে। ওর কাছে আমর'া অনেক বেটার পারফরম্যান্স আশা করি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*