মহিলা স্টাফের সঙ্গে অ’শা’লীন ব্যবহার ম্যানেজারের, ধরা পড়লো সিসিটিভিতে!

সোশ্যাল মিডিয়া মানেই এক বৃহৎ পরিসরের রঙিন দু’নিয়া।এখানে প্রতি মু’হূর্তে ভাইরাল হয়ে ওঠে অসংখ্য ভিডিও।আগেকার দিনের মতো মানুষকে আর খবর জানার জন্য টিভি,রেডিও বা সংবাদপত্রের উপর নির্ভর করতে হয় না। চারপাশে, দেশে-বিদেশে কী ঘটছে, সেগুলো ফেসবুক, টুইটার, ইউটিউব,গুগলসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তাৎক্ষণিকভাবে পেয়ে যাচ্ছে সবাই।

ইন্টারনেট মাধ্যমের সুযোগে সামাজিক যোগাযোগের মাত্রা অতীতের তুলনায় অনেকগুণ বেড়েছে।মানুষের জীবনে ও অনেক প্রভাব রেখেছে এই সামাজিক যোগাযোগ মাধ্যম।এর ফলে যেমন মানুষ

পরিচিতি লাভ করতে পারেন; তেমনই কোনো মানুষের করা ভু’ল ও মুহূর্তে উঠে আসতে পারে সারা দুনিয়ার সামনে।চু’রি,ডাকাতি থেকে শুরু করে অনেক ক্রা’ইম এরও সূত্রপাত হয়েছে এই সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হলো যেখানে দেখা যাচ্ছে,একটি ব্যাংকের মধ্যে এক ব্যক্তি হঠাৎ কাজ করতে করতে সামনের দিকে এগিয়ে যান।এবং সামনে থাকা এক ম’হিলার নিতম্বে হাত দিয়ে তার স’ঙ্গে দুর্ব্যবহার করেন।ডেস্কের সামনে থাকা কেও এই ঘ’টনাটি হঠাৎ ক্যামেরাব’ন্দি করে তোলে।এবং তা পরে সোশ্যাল মিডিয়ার দরুন ভাইরাল হয়ে যায়।

জানা গিয়েছে ভিডিও টির ঘ’টনাস্থল পা’কিস্তানের ই’সলামাবাদের একটি ব্যাংক। ভিডিওটি সামাজিক মাধ্যমে প্র’কাশিত হওয়ার পর থেকেই, ক’মেন্ট ব’ক্সে অনেকেই ওই ব্যক্তিকে লক্ষ্য করে অ’শালীন ম’ন্তব্য করেছেন।কেও কেও আবার তার শা’স্তির দাবিও করেছেন।অনেকে প্রশ্ন তুলেছেন ম’হিলা সুরক্ষা নিয়েও। তবে অনেক মানুষই স্বভাববশত উল্লিখিত ম’হিলার পোশাক নিয়েও প্রশ্ন তুলেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*